ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেটের লোগো উন্মোচন

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ১ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:১১, ১ নভেম্বর ২০২০
ওয়ালটন খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেটের লোগো উন্মোচন

খুলনা প্রেস ক্লাবের আয়োজনে ও ক্রীড়া বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় প্রথমবারের মতো খুলনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ালটন খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আজ রোববার সকালে খুলনা প্রেসক্লাব মেম্বার লাউঞ্জে টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন খুলনা জেলা প্রশাসক ও খুলনা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মো. হেলাল হোসেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার শাহানুর আলম। লোগো উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। অনুষ্ঠানটির সার্বিক দায়িত্ব পালন করেন ক্লাবের সহকারী সম্পাদক (ক্রীড়া ও সমাজ কল্যাণ) আহমদ মুসা রঞ্জু।

এই অনুষ্ঠানে লটারির মাধ্যমে টুর্নামেন্টের সূচিও চূড়ান্ত করা হয়। খুলনার সাংবাদিকদের অংশগ্রহণে মোট চারটি দল ফ্রাঞ্চাইজিভিত্তিক এ টুর্নামেন্টে খেলছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো রূপসা টাইগার্স, শিবসা ওয়ারিয়র্স, মধুমতি চ্যালেঞ্জার্স ও ভৈরব রাইডার্স।

আগামী ৬ নভেম্বর খুলনা জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে রূপসা টাইগার্স মুখোমুখি হবে শিবসা ওয়ারিয়র্সের। একই দিন বিকেলে মধুমতি চ্যালেঞ্জার্সের প্রতিপক্ষ ভৈরব রাইডার্স। 

লোগে উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুমতি চ্যালেঞ্জার্সের মালিক মোহাম্মদ আলী সনি, রূপসা টাইগার্সের মালিক এস এম নজরুল ইসলাম, ভৈরব রাইডার্সের মালিক এস এম সাহিদ হোসেন ও শিবসা ওয়ারিয়ার্সের মালিক মো. তরিকুল ইসলাম। 

এ সময় আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী ও এস এম জাহিদ হোসেন, যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক বিমল সাহা, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, ক্লাব সদস্য শেখ দিদারুল আলম, আলমগীর হান্নান, কৌশিক দে, বাপ্পী খান, দেবব্রত রায়, এ এইচ এম শামিমুজ্জামান।

খুলনা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়