Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

রিয়ালের ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাকের করোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:৩৯, ২ নভেম্বর ২০২০
রিয়ালের ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাকের করোনা

এডার মিলিতাও

ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে গ্রুপের তৃতীয় ম্যাচে নামার আগে করোনাভাইরাস হানা দিয়েছে রিয়াল মাদ্রিদে। ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক এডার মিলিতাওয়ের কোভিড-১৯ পজিটিভ এসেছে।

উয়েফার নিয়ম অনুযায়ী, ম্যাচ শুরুর ছয় ঘণ্টা আগে অবশ্যই নেগেটিভ রিপোর্ট জমা দিতে হবে মিলিতাওকে। নয়তো ইন্টারের বিপক্ষে খেলা হবে না তার। মঙ্গলবারও ২২ বছর বয়সী ব্রাজিলিয়ানের রিপোর্টের ফল পজিটিভ হলে বাদ পড়া ডিফেন্ডারদের তালিকা আরও লম্বা হবে। অবশ্য নেগেটিভ হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

ক্লাবের রক্ষণভাগের দানি কারভাহাল, আলভারো ওদ্রিওজোলা ও নাচো ফের্নান্দেস এরই মধ্যে বাদ পড়েছেন। ইন্টারের বিপক্ষে খেলতে পারবেন না তারা। এবার মিলিতাওর পজিটিভের খবরে বড় ধাক্কা খেলো ১৩ বারের চ্যাম্পিয়নরা। এক বিবৃতিতে তারা জানায়, ‘গতকাল রোববার সকালে রিয়াল মাদ্রিদের রুটিনমাফিক করোনাভাইরাস পরীক্ষায় একটি পজিটিভ এসেছে। অন্য সব খেলোয়াড় ও মূল দলের কোচিং স্টাফের পাশাপাশি তাদের সঙ্গে প্রত্যক্ষভাবে কাজ করা কর্মীদের একই পরীক্ষায় নেগেটিভ হয়েছে।’

কে আক্রান্ত হয়েছেন তা পরের বিবৃতিতে নিশ্চিত করেছে রিয়াল, ‘আবারও আমরা নিশ্চিত করছি, এডার মিলিতাও বাদে আজ (সোমবার) সকালে প্রত্যেকের এন্টিজেন টেস্টের ফল এসেছে নেগেটিভ।’

প্রথমবার চ্যাম্পিয়নস লিগে ইন্টারের মুখোমুখি হবে রিয়াল। ঘরের মাঠে ইতালিয়ানদের মুখোমুখি হওয়ার আগে দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়েছে তারা। নকআউটের আশা টিকিয়ে রাখতে এই ম্যাচ তাদের জন্য হতে যাচ্ছে গুরুত্বপূর্ণ পরীক্ষা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়