ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বার্সার মুখোমুখি হওয়ার আগে কিয়েভে করোনার হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ২ নভেম্বর ২০২০  
বার্সার মুখোমুখি হওয়ার আগে কিয়েভে করোনার হানা

চ্যাম্পিয়নস লিগে উড়তে থাকা বার্সেলোনার মাঠে নামার আগে করোনাভাইরাসে বিপর্যস্ত ডায়নামো কিয়েভ। বুধবার ন্যু ক্যাম্প সফরের আগে তাদের ৯ খেলোয়াড় কোভিডে আক্রান্ত হয়েছেন।

গত সপ্তাহে তিন খেলোয়াড়ের পরীক্ষার ফলে পজিটিভ এসেছিল। সর্বশেষ পরীক্ষায় আরও ছয়জনের করোনা ধরা পড়ার খবর নিশ্চিত করেছে কিয়েভ।

ইউক্রেনিয়ান ক্লাবটি এক বিবৃতিতে জানিয়েছে, ‘দলের বেশ কয়েকজন খেলোয়াড়ের পরীক্ষায় পজিটিভ ফল এসেছে: জর্জি তিতাইশভিলি, ডেনিস গারমাস, মিকেল ডিউলান্ড, আলেক্সান্দার কারাভায়েভ, টুডোর বেলুৎসে ও মিকোলা শাপারেঙ্কো।’

কোচিং স্টাফরাও রক্ষা পাননি। কিয়েভ জানিয়েছে, সহকারী প্রধান কোচ এমিল কারাস ও দলের চার স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। গুরুতর কোনও লক্ষণ তাদের মধ্যে দেখা যায়নি বলেছে ক্লাবটি, ‘ডায়নামোর সব রোগী সেল্ফ আইসোলেশনে আছেন এবং ভালো অনুভব করছেন।’

গত সপ্তাহে গোলকিপার হিওরহি বুশান ও ডেনিস বোয়কোর সঙ্গে করোনায় আক্রান্ত হন ভাইটালি মিকোলেঙ্কোবহো।

লুকেস্কো জুলাইয়ে দায়িত্ব নেওয়ার পর থেকে ঘরোয়া ৯ ম্যাচে অজেয় কিয়েভ, জিতেছে সাতটি। চ্যাম্পিয়নস লিগে একমাত্র হার জুভেন্টাসের কাছে। দ্বিতীয় ম্যাচে ফেরেন্সভারোসের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে ছিল তারা, কিন্তু শেষ মুহূর্তে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করে ইউক্রেনের ক্লাবটি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়