Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

লাইপজিগের বিপক্ষে নেই এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ৩ নভেম্বর ২০২০  
লাইপজিগের বিপক্ষে নেই এমবাপ্পে

ঊরুর চোট শুরুতে গুরুতর মনে হয়নি। তবে স্ক্যান শেষে মঙ্গলবার কোচ থমাস টুখেল জানালেন, বুধবার চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে কাইলিয়ান এমবাপ্পেকে পাবে না পিএসজি।

গত শনিবার ফ্রেঞ্চ লিগে নঁতের বিপক্ষে পিএসজির ৩-০ গোলে জয়ের ম্যাচে ৭৪ মিনিটে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় এমবাপ্পেকে। ঊরুর অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন তিনি। ওই ম্যাচ শেষে টুখেল বলেছিলেন, জার্মানি সফরের আগে পূর্বসতর্কতা হিসেবে তাকে তুলে নেওয়া হয়েছে।

তবে মঙ্গলবার ফরাসি চ্যাম্পিয়নরা এক বিবৃতিতে জানায়, ডান পায়ের মাংসপেশীতে সমস্যার কারণে খেলার জন্য প্রস্তুত নয় এমবাপ্পে। ক্লাব বলেছে, ‘জার্মানি সফরে থাকবেন না তিনি। তার মাঠে নামার দিনক্ষণ নির্ধারণ করা হতে পারে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণ শেষে।’

নঁতের মাঠে এমবাপ্পে একটি অ্যাসিস্টের পর পেনাল্টি থেকে মৌসুমের সপ্তম গোল করেন। তার বাদ পড়া পিএসজির জন্য বড় ধাক্কা। কারণ এরই মধ্যে লাইপজিগের ম্যাচ থেকে ছিটকে গেছেন নেইমার, মার্কো ভেরাত্তি, মাউরো ইকার্দি ও হুলিয়ান ড্রাক্সলার।

গত মৌসুমের সেমিফাইনালের পুনরাবৃত্তি হচ্ছে এবার গ্রুপের তৃতীয় ম্যাচে। গতবারের চ্যাম্পিয়নস লিগে লাইপজিগকে হারিয়ে ফাইনালে উঠেছিল পিএসজি, যেখানে বায়েোর্নর কাছে ১-০ গোলে হেরে যায়।

‘এইচ’ গ্রুপে গোল ব্যবধানে দ্বিতীয় স্থানে পিএসজি এবং তিন নম্বরে লাইপজিগ। ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হার দিয়ে এই আসর শুরু করা ফরাসি চ্যাম্পিয়নরা গত সপ্তাহে তুরস্কের ইস্তানবুল বাসাকসেহিরকে ২-০ গোলে হারায়।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়