Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

দ. আফ্রিকায় ওয়ানডেতে বিশ্রামে স্টোকস-আর্চার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ৩ নভেম্বর ২০২০  
দ. আফ্রিকায় ওয়ানডেতে বিশ্রামে স্টোকস-আর্চার

আর্চার ও স্টোকস শুধু টি-টোয়েন্টি খেলবেন

মঙ্গলবার দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টির দল ঘোষণা করেছে ইংল্যান্ড। টি-টোয়েন্টিতে পূর্ণ শক্তির দল করলেও ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হয়েছে জোফরা আর্চার, বেন স্টোকস ও স্যাম কারানকে।

অবশ্য এই তিন খেলোয়াড়কে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছে। আর্চার, স্টোকস ও কারানের মতো শুধু টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন ক্রিস জর্ডান ও ডেভিড মালান। শুধু ওয়ানডে দলে নেওয়া হয়েছে জো রুট, ক্রিস ওকস, ওলি স্টোন, লুইস গ্রেগরি, ও লিয়াম লিভিংস্টোনকে। জেক বল, টম ব্যান্টন ও টম হেলম দক্ষিণ আফ্রিকায় যাবেন রিজার্ভ খেলোয়াড় হিসেবে।

২৭ নভেম্বর নিউল্যান্ডসে শুরু হবে কুড়ি ওভারের এই সিরিজ, শেষ ম্যাচ ১ ডিসেম্বর। প্রথম ও শেষ টি-টোয়েন্টি হবে কেপটাউনে, দ্বিতীয় ম্যাচ পার্লে। সমান সংখ্যক ম্যাচ হবে ওয়ানডে সিরিজে, ৪ ডিসেম্বর শুরু হয়ে শেষ ৯ ডিসেম্বর। তিনটি ম্যাচই কেপটাউনে।

আগামী ১৬ নভেম্বর কেপটাউনে যাবে ইংল্যান্ড। ২১ নভেম্বর সেখানে ৫০ ওভারের একটি আন্তঃদলীয় ম্যাচ খেলবে তারা। এরপর পার্লে দুটি টি-টোয়েন্টি খেলবে নিজেদের মধ্যে।

ইংল্যান্ড দল

টি-টোয়েন্টি: এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জোনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, টম কারান, ক্রিস জর্ডার, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিচি টপলে ও মার্ক উড।

ওয়ানডে: এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, লুইস গ্রেগরি, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ওলি স্টোন, রিচি টপলে, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ভ: জেক বল, টম ব্যান্টন, টম হেলম।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়