ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ম্যারাডোনার সুস্থতা কামনা করে মেসির বার্তা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ৪ নভেম্বর ২০২০  
ম্যারাডোনার সুস্থতা কামনা করে মেসির বার্তা

ডিয়েগো ম্যারাডোনার হাসপাতালে ভর্তির খবরে উদ্বেগের মধ্যে ছিলেন ভক্তরা। তার খবর জানতে বুয়েন্স আয়ার্সে হাসপাতালের বাইরে ভিড় করেছিলেন অনেকে। রক্ত জমাট বাঁধার কারণে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের পর আনন্দ উৎসব করেছেন তারা। এবার আর্জেন্টাইন ফুটবল গ্রেটের সুস্থতা কামনা করে বার্তা দিয়েছেন এই সময়ের সেরা ফুটবল লিওনেল মেসি।

গত সোমবার অসুস্থতাবোধ করায় লা প্লাতার একটি হাসপাতালে ভর্তি করা হয় ম্যারাডোনাকে। এমআরআইয়ে মস্তিষ্কে রক্ত জমাট ধরা পড়লে অস্ত্রোপচারের জন্য নেওয়া হয় বুয়েন্স আয়ার্সের হাসপাতালে। সেখানে প্রায় ৮০ মিনিট ধরে তার অস্ত্রোপচার করেন ব্যক্তিগত চিকিৎসক ও নিউরোসার্জন লিওপোলদো লুকুয়ে। বিশ্বকাপ জয়ী অধিনায়ক এখন আশঙ্কামুক্ত। 

তার দ্রুত সুস্থতা কামনা করে আর্জেন্টিনা ও বার্সেলোনা অধিনায়ক মেসি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ডিয়েগো, বিশ্বের সমস্ত শক্তি আপনার সঙ্গেই আছে। আমি ও আমার পরিবার খুব দ্রুত আপনাকে আবারও সুস্থ দেখতে চাই। হৃদয় থেকে অনেক ভালোবাসা আপনার জন্য।’

গত শুক্রবার ম্যারাডোনা তার ৬০তম জন্মদিন পালন করেন এবং ওইদিন পাত্রোনাতোর বিপক্ষে তার দল জিমনেসিয়া লা প্লাতার ম্যাচের আগে ট্রেনিং গ্রাউন্ডে ছিলেন। তাকে জন্মদিনের একটি স্মারক উপহার দেওয়া হয়। কিন্তু সেখানে মাত্র আধঘণ্টা ছিলেন। ম্যাচ শুরুর ঠিক আগে অসুস্থবোধ করলে বাসায় ফিরে যান।

গত কয়েক বছর ধরে স্বাস্থ্য জটিলতায় ভুগছেন ম্যারাডোনা। ১৯৮৬ সালের বিশ্বকাপজয়ী অধিনায়কের পাকস্থলীর অভ্যন্তরে রক্তক্ষরণের কারণে ভর্তি করা হয় হাসপাতালে, ঘটনাটি ২০১৯ সালের জানুয়ারিতে। ২০১৮ সালের বিশ্বকাপে আর্জেন্টিনা ও নাইজেরিয়ার ম্যাচে অসুস্থবোধ করায় খেলা শেষ পর্যন্ত দেখতে পারেননি তিনি। এর আগে অতি স্থুলতা নিয়ন্ত্রণে আনতে দুটি গ্যাস্ট্রিক বাইসেপ অস্ত্রোপচার করান ম্যারাডোনা এবং মাদকাসক্তি নির্মূলেও চিকিৎসা নিতে হয়েছে তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়