ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভিএআর নিয়ে সমালোচনা করে শাস্তির মুখে বার্সা কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ৫ নভেম্বর ২০২০   আপডেট: ২২:৫৩, ৫ নভেম্বর ২০২০
ভিএআর নিয়ে সমালোচনা করে শাস্তির মুখে বার্সা কোচ

‘আমাদের খেলা যত ম্যাচে ভিএআর ব্যবহার হয়েছে, সব আমাদের বিপক্ষে গেছে।’- এল ক্লাসিকো শেষে এমন মন্তব্য করেছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান। আর এমন মন্তব্যের জন্য এবার শাস্তির মুখে পড়তে হলো এই ডাচ কোচকে।

লা লিগায় সামনের চার ম্যাচের জন্য টাচ লাইনে আসতে পারবেন না কাতালান কোচ। স্প্যানিশ সংবাদমাধ্যমে বলা হচ্ছে, কেবল ভিএআরের বিপক্ষে কথা বলেছেন বলে এত অল্প শাস্তিতে বেঁচে গেলেন কোম্যান। যদি কোনো ম্যাচ অফিসিয়ালের বিরুদ্ধে কথা বলতেন, তবে শাস্তির মাত্রা আরও বাড়তে পারতো।

সর্বশেষ এল ক্লাসিকোতে ন্যু ক্যাম্পে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ ব্যবধানে হার দেখে বার্সেলোনা। সেই ম্যাচে রিয়ালের দ্বিতীয় গোল আসে লস ব্লাঙ্কোস অধিনায়ক সার্জিও রামোসের সফল স্পট কিক থেকে। আর এই পেনাল্টির সিদ্ধান্ত রেফারি দিয়েছিলেন ভিএআরের সাহায্য নিয়ে। যেখানে দেখা যায়, বার্সা ডিফেন্ডার ল্যাংলেট রামোসের জার্সি ধরে আলতো টান দিতেই বিপরীত দিকে পড়ে যান রামোস অধিনায়ক।

আর এরপর ম্যাচ শেষে বার্সা কোচ কোম্যান ভিএআরের বিপক্ষে বলেন, ‘আমাদের খেলা যত ম্যাচে ভিএআর ব্যবহার হয়েছে, সব আমাদের বিপক্ষে গেছে। কোনো ম্যাচে ভিএআর আমাদের পক্ষে আসেনি। কেবল রিয়াল ম্যাচেই নয়, ভিএআর আমাদের পক্ষে আসেনি গেটাফে কিংবা সেভিয়া ম্যাচেও।’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়