ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাঁচা-মরার লড়াইয়ে বেঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠালো হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ৬ নভেম্বর ২০২০  
বাঁচা-মরার লড়াইয়ে বেঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠালো হায়দরাবাদ

হারলেই ছিটকে পড়তে হবে আইপিএল থেকে; আর জিতলে ফাইনালে ওঠার লড়াইয়ে সুযোগ মিলবে প্রতিদ্বন্দ্বিতা করার। এমন পরিসংখ্যানের সামনে দাঁড়িয়ে আইপিএলের প্লে অফের এলিমিনেটর ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আর বাঁচা-মরার লড়াইয়ে আবুধাবীতে টসে জিতে বিরাট কোহলির বেঙ্গালুরুকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

দারুণ ফর্মে থাকা হায়দরাবাদের জন্য খারাপ খবর হচ্ছে দলটির ওপেনার ও উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা চোটের জন্য ছিটকে পড়েছেন গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে। তার জায়গায় সুযোগ পেয়েছেন শ্রীভাস গোস্বামী।

এদিকে টানা চার হার দেখা বেঙ্গালুরু শিবিরেও চোটে আঘাত হেনেছে। দলের গুরুত্বপূর্ণ তারকা অলরাউন্ডার ক্রিস মরিস ছিটকে গেছেন ইনজুরিতে। তার জায়গায় দলে এসেছেন অ্যাডাম জাম্পা। এছাড়াও জসুয়া ফিলিপের জায়গায় অ্যারন ফিঞ্চ এবং শাহবাজ আহমেদের জায়গায় ফিরেছেন নবদীপ সাইনি।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শ্রীবাস গোস্বামী, মানিষ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়াম গার্গ, জেসন হোল্ডার, আবদুল সামাদ, রশিদ খান, শাহবাজ নাদিম, সান্দ্বীপ শর্মা, টি নটরজন।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু একাদশ

দেবদূত পাডিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, শিভম দুবে, মঈন আলী, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনি, অ্যাডাম জাম্পা, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়