ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ম্যানসিটি-লিভারপুলের ম্যাচে কেউ জিতেনি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৫, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৭:৪৬, ৯ নভেম্বর ২০২০
ম্যানসিটি-লিভারপুলের ম্যাচে কেউ জিতেনি

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও লিভারপুল। তবে এই ম্যাচে কেউ জেতেনি। হারেওনি কেউ। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচটি।

ম্যাচের শুরুতে পেনাল্টি থেকে গোল করে মোহাম্মদ সালাহ এগিয়ে নিয়েছিলেন লিভারপুলকে। আধাঘণ্টার মাথায় ম্যানসিটির গ্যাব্রিয়েল জেসাস গোল করে সমতা ফেরান। এই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। যদিও ৪০ মিনিটে পেনাল্টি পেয়েছিল ম্যানসিটি। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন কেভিন ডি ব্রুইন। তাতে ঘরের মাঠে জয়ও পাওয়া হয়নি পেপ গার্দিওলার শিষ্যদের।

ইতিহাদ স্টেডিয়ামে  ম্যাচের ১১ মিনিটেই পেনাল্টি পায় লিভারপুল। এ সময় সাদিও মানেকে বক্সের মধ্যে অনিচ্ছাকৃতভাবে ফাউল করে বসেন ম্যানসিটির কাইল ওয়াকার। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। বিশ্বস্ত সালাহ’র পা থেকে আসে কাঙ্খিত গোল।

২৫ মিনিটের মাথায় গোল শোধের সুযোগ পেয়েছিলেন রাহিম স্টার্লিং। কিন্তু তার নেওয়া শট ধরে ফেলেন অ্যালিসন। তবে ৩১ মিনিটে দারুণ এক গোলে সমতা ফেরান জেসাস। ৪০ মিনিটে পেনাল্টি পায় ম্যানসিটি। এ সময় ডি ব্রুইনের ক্রস বাহুতে লাগে লিভারপুলের জো গোমেজের। ভিএআর এর সহায়তায় পেনাল্টির সিদ্ধান্ত নেন রেফারি। কিন্তু দুর্ভাগ্য সিটির। পেনাল্টি থেকে গোল করতে পারেননি ডি ব্রুইন। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধেও ভাঙেনি এই সমতা।

এর ফলে অবশ্য পয়েন্ট টেবিলের শীর্ষে যাওয়ার যে সুযোগ লিভারপুলের সামনে ছিল সেটি হাতছাড়া হয়েছে। ৮ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে তারা রয়েছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। ৭ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ম্যানসিটি রয়েছে দশম স্থানে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ