ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘বিশ্বকাপের পর আইপিএলের ফাইনাল সবচেয়ে বড়’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১০ নভেম্বর ২০২০  
‘বিশ্বকাপের পর আইপিএলের ফাইনাল সবচেয়ে বড়’

মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে আরও একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালের সামনে দাঁড়িয়ে কিয়েরন পোলার্ড। দুবাইতে ফাইনালে নামার আগে এই ক্রিকেটার আইপিএলের উত্তেজনা নিয়ে করেছেন টুইট। যেখানে জানিয়েছেন, তার দৃষ্টিতে বিশ্বকাপ ফাইনালের পর আইপিএলের ফাইনাল সবচেয়ে বড়।

করোনা সংক্রমণের জন্য এবারের আইপিএল পিছিয়েছে ছয় মাসের মতো। অবশেষে বায়ো বাবলে ক্রিকেটারদের সুরক্ষা নিশ্চিত করে সেপ্টেম্বরে শুরু হয়েছিল আসরটি। আজ (মঙ্গলবার) রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মুম্বাইয়ের শিরোপা লড়াইয়ের মাধ্যমে যার পর্দা নামবে।

এবারের ফাইনাল ম্যাচে মাঠে দর্শক ঢোকার অনুমতি না থাকলেও দারুণ একটি ফাইনাল হবে বলেই মনে করেন পোলার্ড। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেন, ‘খুব স্বাভাবিকভাবেই, এই ফাইনালে কোনও দর্শক থাকছে না, তবে এর বিশালতা উপভোগ করুন। এটা আইপিএলের ফাইনাল। বিশ্বকাপ ফাইনালের পর এটাই সবচেয়ে বড় ফাইনাল।’

টি-টোয়েন্টি ক্রিকেটের এই হটকেক আরও যোগ করেন, ‘যেকোনো ফাইনালে খেলার নামই চাপ। প্রত্যেকেই সেই চাপ নেয়। আপনি জয়লাভ করতে চান এবং কোনো ভুল না করে। তবে দিন শেষে আপনাকে ফাইনাল ম্যাচটিকে স্বাভাবিক ম্যাচ হিসাবে গ্রহণ করার চেষ্টা করতে হবে। ফাইনালের মঞ্চে যেতে হবে এবং নিজেকে ও পরিবেশকে উপভোগ করতে হবে।’

আইপিএলে এর আগে চারবার শিরোপা জিতেছে মুম্বাই। ২০১৩, ২০১৫ ও ২০১৭ সালের পর গত মৌসুমেও শিরোপা গিয়েছিল তাদের ঘরেই। প্রতিবারই দলের সঙ্গে ছিলেন পোলার্ড। এবার দলটির হয়ে পঞ্চম শিরোপার লক্ষ্যেই মাঠে নামবে এই ক্যারিবিয়ান।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়