Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

নেইমার-এমবাপ্পেকে রাখতে দেনদরবারে পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ১০ নভেম্বর ২০২০  
নেইমার-এমবাপ্পেকে রাখতে দেনদরবারে পিএসজি

নেইমার ও কাইলিয়ান এমবাপ্পেকে হারাতে চায় না প্যারিস সেন্ত জার্মেই। লম্বা সময়ের জন্য তাদের রাখতে চায় ফরাসি চ্যাম্পিয়নরা। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের নজরে থাকা দুই ফরোয়ার্ডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে আলাপ-আলোচনা শুরু করেছে তারা।

আক্রমণভাগের দুই তারকা এখন ইনজুরিতে মাঠের বাইরে আছেন। পার্ক দে প্রিন্সেস থেকে তাদের নিয়ে যেতে বেশ কয়েকটি ক্লাব সুযোগ খুঁজছে। বার্সা নাকি নেইমারকে ফেরাতে চায়, আর রিয়াল নজর রাখছে এমবাপ্পের দিকে। দুই স্প্যানিশ জায়ান্টের এই চাওয়া অপূর্ণ রাখতে তোরজোর শুরু করছে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

২০১৭ সালে বার্সেলোনা থেকে নেইমার ২২ কোটি ইউরোতে যোগ দেন পিএসজিতে। একই বছর মোনাকো থেকে আসেন এমবাপ্পে। দুজনের বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সালের গ্রীষ্ম পর্যন্ত। পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো পরিষ্কার জানিয়ে দেন, দুজনকে রেখে দেওয়ার পরিকল্পনা বাস্তবায়নে দেনদরবার শুরু করেছেন তারা। এই মৌসুমের পর চুক্তি শেষ হতে যাওয়া আনহেল দি মারিয়ার সঙ্গেও নবায়নের চিন্তা করছে ক্লাব।

করোনাভাইরাসের কারণে ক্লাবে চলমান আর্থিক সংকটের মধ্যেও হুয়ান বার্নাট ও হুলিয়ান ড্রাক্সলারের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের চুক্তির মেয়াদ বাড়াতে চায় পিএসজি। এ ব্যাপারে ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে লিওনার্দো বলেছেন, ‘নেইমার, এমবাপ্পে ও দি মারিয়ার চুক্তি বাড়াতে তাদের সঙ্গে আমরা আলাপ শুরু করেছি। বার্নাটও এবং ড্রাক্সলার, যার চুক্তি প্রায় শেষের পথে। কয়েকজন তরুণ খেলোয়াড়ও আছে।’

নেইমার ও এমবাপ্পের সঙ্গে সরাসরি কথা চলছে জানান এই কর্মকর্তা, ‘মনে রাখুন যে পিএসজি এই বছর আর্থিক সংকটে পড়েছে। আমরা একটা জটিল পরিস্থিতিতে এবং এটা সহজ নয়, কিন্তু আমরা এমবাপ্পে ও নেইমারের সঙ্গে সরাসরি কথা বলছি। সময়টা নিয়ে প্রশ্ন থাকতে পারে। কিন্তু চুক্তি বাড়ানো হবে। আমরা একটি মুহূর্তে পৌঁছেছি, যখন আমরা অবশ্যই সব পরিস্থিতি পরিষ্কার করবো।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়