ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুযোগ আছে মাশরাফিরও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ১১ নভেম্বর ২০২০  
সুযোগ আছে মাশরাফিরও

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে নেই জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে রাখা হয়নি তাকে। তবে তার জন্যও দরজা খোলা আছে।

লিগ চলাকালে কোনও দল তার প্রতি আগ্রহ দেখালে নির্দিষ্ট গ্রেডের পারিশ্রমিক দিয়ে নিতে পারবে। যদি একাধিক দল তাকে নিতে আগ্রহ দেখায় তাহলে হবে লটারি। 

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে মাশরাফি সুস্থ হয়ে যাবেন। এরপর করোনা টেস্ট ও ফিটনেস যাচাই শেষে খেলার অনুমতি পাবেন। 

প্রধান নির্বাচক বলেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিং ইনজুরি আছে। আশা করছি ডিসেম্বরের প্রথম সপ্তাহে তাকে পাওয়া যাবে। যে কোনও দল চাইলে তাকে নিতে পারবে এবং আমি আশা করছি খুব তাড়াতাড়ি খেলার মধ্যে ফিরে আসবে। একের বেশি কোন দল যদি তাকে চায় সেক্ষেত্রে লটারি করে দেওয়া হবে এবং যদি একটা দলই চায় তাহলে সরাসরি সেই দলে খেলতে পারবে।’ 

গত ১৮ অক্টোবর ব্যক্তিগত ফিটনেস ট্রেনিংয়ের সময় চোট পান মাশরাফি। তাৎক্ষণিক স্ক্যান করানোর কথা থাকলেও তার মেয়ে ও ছেলে করোনায় আক্রান্ত হওয়ায় আইসোলেশনে ছিলেন। মাশরাফি নিজেও প্রাণঘাতী করোনায় ভুগেছেন লম্বা সময়। প্রায় দেড় মাস পর সেরে ওঠেন তিনি। সব কিছু ছাপিয়ে মাশরাফি এখন আছেন ক্রিকেটে ফেরার লড়াইয়ে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়