Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন প্যালাসিওস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ১৩ নভেম্বর ২০২০  
লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন প্যালাসিওস

বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে পিঠে চোট পেয়েছিলেন আর্জেন্টিনার তরুণ মিডফিল্ডার এজেকিয়েল প্যালাসিওস। চোট মারাত্মক হওয়ার আশঙ্কা করা হয়েছিল, হয়েছেও তাই। লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই মিডফিল্ডার।

বুয়েন্স আয়ার্সের আলবের্তো হোসে আরমান্দো স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করে আর্জেন্টিনা। ম্যাচের ২৯ মিনিটে প্যারাগুয়ের অ্যাঙ্গেল রোমেরোর হাঁটু লাগে পালাসিওসের পিঠে। ব্যথায় সেখানেই কিছুক্ষণ শুয়ে থাকেন ২২ বছর বয়সী মিডফিল্ডার। এরপর বায়ার লেভারকুজেনের এই মিডফিল্ডারকে উঠিয়ে নেন কোচ লিওনেল স্কালোনি।

মাঠ থেকে সরাসরি নেয়া হয় হাসপাতালে। সেখানেই তার চোট পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানায় পিঠের নিচের দিকের হাড়ে চিড় ধরা পড়েছে প্যালাসিওসের। কতদিনের জন্য ছিটকে গেছেন না জানালেও লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে গেছেন এটুকু নিশ্চিত।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে কোচ স্কালোনি বলেছেন, ‘আমরা কয়েক দিন বা মাসের জন্য একজন খেলোয়াড়কে হারালাম। আমি জানি না এটা খারাপ উদ্দেশ্য নিয়ে করা হয়েছে কি-না; তবে এটা একটা আঘাত ছিল যা ভিএআর আমলে নেয়নি। আশা করি সে দ্রুত সেরে উঠবে। দল তাকে নিয়ে চিন্তিত।’

আর্জেন্টিনার চতুর্থ খেলোয়াড় হিসেবে পেরুর বিপক্ষে ম্যাচের আগে ছিটকে গেলেন পালাসিওস। এর আগে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা হারিয়েছে পাওলো দিবালা, মার্কোস আকুনা ও রবের্তো পেরেইরাকে। পেরুর বিপক্ষে ম্যাচটি হবে আগামী বুধবার সকাল ৭টা।

লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্জেন্টিনা।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়