ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বার্সার সবার সমস্যা হয়ে দাঁড়ানোয় ক্লান্ত মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১৯ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৪, ১৯ নভেম্বর ২০২০
বার্সার সবার সমস্যা হয়ে দাঁড়ানোয় ক্লান্ত মেসি

আর্জেন্টিনা থেকে বার্সেলোনা বিমানবন্দরে নামার পর লিওনেল মেসিকে ঘিরে ধরেছিলেন সংবাদকর্মীরা। বাধ্য হয়ে কথা বললেন কাতালান ক্লাবের অধিনায়ক। বিমানে ১৫ ঘণ্টার লম্বা ভ্রমণ শেষে ক্লান্ত মেসি করে বসলেন বিস্ফোরক মন্তব্য। ন্যু ক্যাম্পে আতোঁয়ান গ্রিজমানের অসুখী হওয়ার জন্য তাকে যেভাবে দায়ী করা হচ্ছে, তার জবাব দিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বার্সেলোনার সব সমস্যার মূল কারণ হিসেবে গ্রিজমানের চাচা এমানুয়েল লোপেস তাকে দোষারোপ করার পর মেসি জানালেন, সবার সমস্যার দায় নিতে নিতে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আরও বিরক্ত হয়েছেন আরেকটি কারণে। আন্তর্জাতিক বিরতি শেষে স্পেনে ফিরে বিমানবন্দরে ট্যাক্স ইন্সপেক্টরের মুখোমুখি হতে হয়েছে তাকে। 

মেসির উদ্ধৃতি দিয়ে জনপ্রিয় ফুটবল ওয়েবসাইট গোল ডটকম লিখেছে, ‘সবসময় ক্লাবের প্রত্যেকের সমস্যা হয়ে দাঁড়ানোয় আমি ক্লান্ত। ১৫ ঘণ্টার ফ্লাইট শেষে আমি এখানে এলাম। আসার পর পর একজন ট্যাক্স এজেন্টের মুখোমুখি হতে হলো, কী অদ্ভুত!’

ব্রিটিশ সংবাদমাধ্যম এক্সপ্রেস বলছে, মেসির এই মন্তব্যে তৃপ্তির ঢেকুর তুলতে পারে ম্যানচেস্টার সিটি। জানুয়ারির দলবদলের বাজারে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করতে চায় প্রিমিয়ার লিগ ক্লাবটি। বিমানবন্দরে তার ক্ষুব্ধ বক্তব্যের পর বোঝাই যাচ্ছে যে বার্সেলোনাকে বিদায়ের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেও ক্লাবটিতে খুব একটা সুখে নেই তিনি। তাতে মেসিকে সিটিতে নিয়ে আসা বেশ সহজই হবে ইংলিশ জায়ান্টদের জন্য।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়