ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামের অধিনায়ক মিথুন, রাজশাহীর নাজমুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৮:১৩, ২০ নভেম্বর ২০২০
চট্টগ্রামের অধিনায়ক মিথুন, রাজশাহীর নাজমুল

আর পাঁচ দিন পর উঠছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পর্দা। পাঁচটি দল নিজেদের গুছিয়ে নেওয়ার পর শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে। ফরচুন বরিশাল ও জেমকন খুলনার পর বৃহস্পতিবার অধিনায়ক নির্বাচন করলো গাজী গ্রুপ চট্টগ্রাম ও মিনিস্টার গ্রুপ রাজশাহী।

করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ার পর জেমকন খুলনার নেতৃত্ব দেওয়া হয় বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের হাতে। সবার আগে অধিনায়ক ঘোষণা করে বরিশাল, দায়িত্ব পান বাঁহাতি ওপেনার ও জাতীয় দলের ওয়ানডের ক্যাপ্টেন তামিম ইকবাল।

তৃতীয় দল হিসেবে এবার অধিনায়ক নির্বাচন করলো চট্টগ্রাম, দলটির আইকন মোস্তাফিজুর রহমান। নেতৃত্বে তার অভিজ্ঞতা নেই একদমই। অধিনায়কত্ব দেওয়া হয়েছে জাতীয় দলের ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনকে। চট্টগ্রামের কোচ মোহাম্মদ সালাউদ্দিন রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন। মিথুনের ওপর পূর্ণ আস্থা সালাউদ্দিনের। 

একই দিন অনাড়ম্বর অনুষ্ঠানে রাজশাহীর অধিনায়কের নাম ঘোষণা করা হয়েছে। দায়িত্ব পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। বিসিবি প্রেসিডেন্টস কাপে নাজমুল একাদশের অধিনায়ক ছিলেন তিনি। রাজশাহী প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকে সাইফ উদ্দিনকে নিলেও অধিনায়ক হিসেবে নাজমুলকেই বেছে নিয়েছে।

অধিনায়কের ওপর আস্থা রেখে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘আমরা তরুণ ও সামর্থ্যবান দল করার চেষ্টা করেছি। অধিনায়ক হিসেবে আমাদের পছন্দ নাজমুল হোসেন শান্ত। এর আগে প্রেসিডেন্টস কাপে শান্ত ভালো করেছে। আমরা তার ওপর আস্থা রাখছি। আশা করছি সে তার দল নিয়ে ভালো কিছু করতে পারবে।’

ঢাকা/ফাহিম/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়