ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত সোহেল তানভীর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ২০ নভেম্বর ২০২০  
করোনায় আক্রান্ত সোহেল তানভীর

শ্রীলঙ্কার মাটিতে প্রথমবারের মতো আয়োজিত লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে দ্বীপরাষ্ট্রে অবস্থান করছেন পাকিস্তানি বাঁহাতি পেসার সোহেল তানভীর। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই করোনায় আক্রান্ত এই পেসার। পাকিস্তানি এই পেসার ছাড়া এলপিএল খেলতে আসা কানাডিয়ান ব্যাটসম্যান রবীন্দ্রপাল সিংও করোনায় আক্রান্ত হয়েছেন।

সদ্য এলপিএলের উদ্বোধনী আসর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন দল পাওয়া ক্রিস গেইল ও লাসিথ মালিঙ্গা। এরপরই টুর্নামেন্টে দুইজনের করোনায় আক্রান্তের খবর সামনে এলো। ক্যান্ডি টাস্কার্সের হয়ে এলপিএল মাতানোর কথা তানভীরের। কিন্তু তার আগেই আজ (২০ নভেম্বর) এই পাকিস্তানির করোনা পজিটিভের তথ্য আসে।

২৬ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্ট থেকে এই পাকিস্তানি পেসার ছিটকে না গেলেও ইতিমধ্যে তার রিপ্লেসমেন্ট খুঁজতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিটি। দলটির কোচ সাবেক লঙ্কান ব্যাটসম্যান হাসান তিলকরত্নে ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন, ‘আমাদের ফ্র্যাঞ্চাইজির মালিকের সঙ্গে কথা বলতে হবে, সোহেল তানভীরের রিপ্লেসমেন্ট খোঁজার জন্য।’

এই পাকিস্তানি পেসার ছাড়া আক্রান্ত কানাডিয়ান রবীন্দ্রপাল কলম্বো কিংসের হয়ে মাঠে নামার কথা। এদিকে করোনা আক্রান্ত এই দুই ক্রিকেটারকে ইতিমধ্যে আইসোলেশনে রেখেছে টুর্নামেন্ট কমিটি। ন্যূনতম দুই সপ্তাহের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন এই দুই ক্রিকেটার। 

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়