RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

জানুয়ারিতে রিয়াল ছাড়ছেন ইসকো!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২১ নভেম্বর ২০২০  
জানুয়ারিতে রিয়াল ছাড়ছেন ইসকো!

রিয়াল মাদ্রিদ ছাড়তে যাচ্ছেন দলটির তারকা মিডফিল্ডার ইসকো। আসন্ন জানুয়ারিতেই নতুন ক্লাব খুঁজে নিবেন এই তারকা। দুই পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি না আসলেও ইতিমধ্যে ইসকোর রিয়াল ছাড়ার বিষয়ে ক্লাবকে জানিয়েছে এই স্প্যানিশ তারকার বাবা এবং এজেন্ট ফ্র্যান্সিসকো আলারকন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এই তথ্য নিশ্চিত করেছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম আরও জানিয়েছে, ইসকো নিজের ইচ্ছাতেই ক্লাব ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন। তার এই প্রস্তাবে সম্মতি জানিয়েছে রিয়াল মাদ্রিদও। তারা জানিয়েছে, কেউ সিদ্ধান্ত নিলে রিয়াল সেটি সমর্থন করবে। তবে এই তারকাকে পেতে হলে রিয়ালকে ন্যূনতম ৩ কোটি ইউরো দিতে হবে আগ্রহী ক্লাবকে।

২০১৩ সালে রিয়ালে যোগ দেওয়া ইসকো, দলে এখন অনেকটাই ব্রাত্য হয়ে পড়েছেন। নিয়মিত মাঠে নামা হয় না এই মিডফিল্ডারের। এমনকি কোচ জিনেদিন জিদানের প্রতিও ক্ষোভ রয়েছে এই স্প্যানিয়ার্ডের। চলতি মৌসুমে চোট কাটিয়ে ফিরলেও মাত্র চার ম্যাচে মাঠে নেমেছেন। যেখানে খেলতে পেরেছেন ১৪৮ মিনিট। সর্বশেষ দুই ম্যাচে ছিলেন বেঞ্চে, যার মধ্যে এল ক্লাসিকোও রয়েছে। সবমিলিয়ে দলে সুযোগ না পাওয়াতে ক্ষোভও প্রকাশ করেছেন ইসকো।

এল ক্লাসিকোতে সুযোগ না পেয়ে বলেছিলেন, ‘কোচ (জিদান) যদি আমাকে ম্যাচ থেকে তুলে নেন, সেটা ৫০ থেকে ৬০ মিনিটের মধ্যেই করেন। কখনো মধ্যাহ্ন বিরতিতেই। আবার যদি বদলি হিসেবে মাঠে পাঠান, সেটা ৮০ মিনিটে করেন।’

রিয়ালের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি থাকলেও এমন অবস্থায় এখানে আর ক্যারিয়ার টানতে ইচ্ছুক নন ২৮ বছর বয়সী এই মিডফিল্ডার। এখন দেখা যাক, জানুয়ারিতেই নতুন ক্লাব খুঁজে পান কিনা এই রিয়াল তারকা।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়