RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

১০০ মিটার স্প্রিন্টে চঞ্চল ও ম্যারাথনে হাবিবুর চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৩, ২১ নভেম্বর ২০২০  
১০০ মিটার স্প্রিন্টে চঞ্চল ও ম্যারাথনে হাবিবুর চ্যাম্পিয়ন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০’। আজ শনিবার (২১ নভেম্বর) প্রতিযোগিতার দশম দিনে ১০০ মিটার স্প্রিন্ট ও মিনি ম্যারাথন ইভেন্ট অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরুষ সদস্যদের ১০০ মিটার স্প্রিন্টে প্রথম হয়েছেন দৈনিক বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল, দ্বিতীয় হয়েছেন এসএ টিভির মোহাম্মদ আবু নাসের ও তৃতীয় হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান।
 
এদিকে ম্যারাথন প্রতিযোগিতায় প্রথম হয়েছেন একাত্তর টিভির হাবিবুর রহমান, দ্বিতীয় হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান ও তৃতীয় হয়েছেন দৈনিক জনকন্ঠের জাহিদুল আলম জয়।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির সদস্য আরাফাত জোবায়ের।

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ইভেন্ট ১১টি। সেগুলো হলো- দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), ক্যারম (একক), ম্যারাথন, ১০০ মিটার দৌড়, আরচ্যারি (তীর ধনুক), গোলক নিক্ষেপ, কলব্রীজ এবং ব্রীজ। 

নারী সদস্যদের ইভেন্ট ৬টি। সেগুলো হলো- শুটিং, দাবা, ক্যারম (একক), ব্যাডমিন্টন (একক), টেবিল টেনিস (একক) এবং মিনি ম্যারাথন। সদস্য সন্তানদের ইভেন্ট (২টি)। যথা- ১০০ ও ২০০ মিটার দৌড়। সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি- স্ট্যাম্প ভাঙ্গা। আর নারী সদস্য স্বামীদের ইভেন্ট একটি- ২০০ মিটার দৌড়।

এবারের এই ক্রীড়া উৎসবের সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৪০০ জন প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়