RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

ওয়ালটন প্রথম জাতীয় নারী ডিউবলের সেমিফাইনালে আনসার-পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২২ নভেম্বর ২০২০  
ওয়ালটন প্রথম জাতীয় নারী ডিউবলের সেমিফাইনালে আনসার-পুলিশ

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ রোববার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম জাতীয় নারী ডিউবল প্রতিযোগিতা-২০২০।’ ৮টি দল নিয়ে পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে মঙ্গলবার পর্যন্ত।

দুপুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ ডিউবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিএম শহীদুজ্জামান ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান দীন ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হয়। সেখান থেকে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি ও ডিউবল ট্রেনিং সেন্টার। আগামীকাল দুটি সেমিফাইনাল ও স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপুরে হবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। তৃতীয় হওয়া দলকে দেওয়া হবে ট্রফি। অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এবারের প্রতিযোগিতায় অংশ নেওয়া ৮টি দল হলো- বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ আনসার, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, শেখ রাসেল একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

উল্লেখ্য, ‘ডিউবল’ বাস্কেটবল ও হ্যান্ডবল খেলার সমন্বিত রূপ। ৪০ বাই ২৪ গজ আকৃতির মাঠে ৩০ মিনিটে এই খেলা অনুষ্ঠিত হয়। দলে ১০ জন খেলোয়াড় থাকলেও মাঠে গোলরক্ষকসহ খেলতে পারেন ৭ জন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়