RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন স্টেইন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ২২ নভেম্বর ২০২০  
লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন স্টেইন

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্রথম আসরের পর্দা ওঠার আগে একের পর এক দুঃসংবাদ শুনতে হয়েছে ক্যান্ডি টাস্কার্সকে। অবশেষে পেলেন স্বস্তির খবর। তাদের দলে যোগ দিচ্ছেন দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার ডেল স্টেইন।

গত সপ্তাহে ক্যান্ডি তাদের হাই প্রোফাইল খেলোয়াড় ক্রিস গেইলকে হারায়। চোটের কারণে সরে দাঁড়ান ক্যারিবিয়ান তারকা। শ্রীলঙ্কায় পা রাখার পর পাকিস্তানি ফাস্ট বোলার সোহেল তানভীর করোনাভাইরাসে আক্রান্ত হন। এখন তিনি আইসোলেশনে, থাকতে হবে অন্তত ১৪ দিন। হয়তো শেষ ভাগে তাকে পাবে ক্যান্ডি।

এই দুটি বড় ধাক্কা খাওয়ার পর স্টেইনের কাছ থেকে সুসংবাদ পেলো ক্যান্ডি। জানা গেছে তানভীরের স্থলাভিষিক্ত হিসেবে যোগ দিচ্ছেন প্রোটিয়া তারকা। টুইটারে দলটি এই খবর নিশ্চিত করেছে। অবশ্য শুরুতে তাকে পাচ্ছে না ক্যান্ডি। কারণ কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে।
ক্যান্ডির সহকারী কোচ ফারভিজ মাহারুফ বলেছেন, ‘দেশে পৌঁছানোর পর সে কবে খেলতে পারবে, তা আমরা শিগগিরই জানতে পারবো। চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আগে আমাদের স্বাস্থ্য কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে হবে।’

অক্টোবরের শেষ দিকে ৩৭ বছর বয়সী স্টেইন শেষ টি-টোয়েন্টি খেলেছেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে। ক্যান্ডিতে তিনি পেস আক্রমণে পাবেন নুয়ান প্রদীপ, নাভীন-উল-হক, মুনাফ প্যাটেল ও ইরফান পাঠানকে। আগামী ২৬ নভেম্বর শুরু হয়ে ১৬ ডিসেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট হাম্বানতোতার কাছের সুরিয়াভেভা স্টেডিয়ামে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়