ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারমে চ্যাম্পিয়ন রফিক রাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩২, ২২ নভেম্বর ২০২০  
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারমে চ্যাম্পিয়ন রফিক রাফি

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০’। আজ  রোববার (২২ নভেম্বর) প্রতিযোগিতার একাদশতম দিনে ক্যারম ইভেন্ট অনুষ্ঠিত হয়।

ক্যারম প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন নিউ নেশনের রফিক রাফি, রানার আপ হয়েছেন যুগান্তরের সাদ্দাম হোসেন। ফাইনালে রফিক রাফি ২-০ গেমে সাদ্দাম হোসেনকে পরাজিত করে। এর আগে তৃতীয় স্থান নির্ধারণী খেলায় শফিকুল ইসলাম শামীম ১-০ গেমে মতলু মল্লিককে পরাজিত করে তৃতীয় হন।

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ইভেন্ট ১১টি। সেগুলো হলো- দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), ক্যারম (একক), ম্যারাথন, ১০০ মিটার দৌড়, আরচ্যারি (তীর ধনুক), গোলক নিক্ষেপ, কলব্রীজ এবং ব্রীজ। 

নারী সদস্যদের ইভেন্ট ৬টি। সেগুলো হলো- শুটিং, দাবা, ক্যারম (একক), ব্যাডমিন্টন (একক), টেবিল টেনিস (একক) এবং মিনি ম্যারাথন। সদস্য সন্তানদের ইভেন্ট (২টি)। যথা- ১০০ ও ২০০ মিটার দৌড়। সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি- স্ট্যাম্প ভাঙ্গা। আর নারী সদস্য স্বামীদের ইভেন্ট একটি- ২০০ মিটার দৌড়।

এবারের এই ক্রীড়া উৎসবের সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৪০০ জন প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়