RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

করোনামুক্ত সালাহ, ফিরবেন চ্যাম্পিয়নস লিগের ম্যাচে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:১৭, ২৩ নভেম্বর ২০২০
করোনামুক্ত সালাহ, ফিরবেন চ্যাম্পিয়নস লিগের ম্যাচে

আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দল মিশরের হয়ে খেলতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন লিভারপুলের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। অবশেষে করোনা থেকে মুক্ত হয়েছেন ‘ইজিপ্টিয়ান কিং’। লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, চ্যাম্পিয়নস লিগে আতালান্তার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবেন ২৮ বছর বয়সী এই তারকা ফুটবলার।

অ্যানফিল্ডে গতরাতে (রোববার) ৩৯ বছর আগের পুরোনো রেকর্ড ভেঙে নতুন করে গড়ার পথে লেস্টার সিটির বিপক্ষে ৩-০ গোলের জয় দেখেছে লিভারপুল। করোনায় আক্রান্ত হওয়ার কারণে ম্যাচটি খেলতে পারেননি সালাহ। তবে ম্যাচশেষে লিভারপুল বস জানালেন সুখবরটি। যেখানে তিনি বলেছেন, সালাহর করোনা নেগেটিভ হওয়ার রিপোর্ট তিনিও শুনেছেন। ফলে বুধবার রাতে আতালান্তার বিপক্ষে সালাহকে পেতে আরও কোনো বাধা থাকছে না অলরেডদের। তবে তার আগে অবশ্য রুটিন চেকআপে আবার করোনা টেস্ট দিতে হবে এই ফরোয়ার্ডকে।

লেস্টার সিটির ম্যাচশেষে ক্লপ বলেছেন, ‘আমি শুনেছি তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আশা করি, এখন থেকে সামনের টেস্টগুলোতে সব রিপোর্ট স্বাভাবিক থাকবে।’

এরপরই চ্যাম্পিয়নস লিগের ম্যাচে সালাহকে পাওয়ার আশাবাদ ব্যক্ত করে ক্লপ আরও যোগ করেন, ‘আতালান্তার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলার জন্য উয়েফা আগামী সোমবার করোনা টেস্ট করবে। আমি নিশ্চিত, সালাহ সেই টেস্টে অংশ নিবে। আমরা আমাদের পরবর্তী অনুশীলন সেশনে তাকে পাবো বলে আশা করছি।’

চ্যাম্পিয়নস লিগের ম্যাচশেষে প্রিমিয়ার লিগে ব্রাইটনের বিপক্ষে আগামী শনিবার লড়বে অলরেডরা। সেই ম্যাচের জন্য করোনা টেস্ট হবে মঙ্গলবার। সেই টেস্টেও সালাহকে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন ক্লপ। প্রিমিয়ার লিগে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এখন পর্যন্ত ৯ ম্যাচ শেষে ২০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে। শীর্ষে থাকা টটেনহ্যামের পয়েন্টও সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে আছে মরিনহোর দল।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়