RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

আতালান্তার বিপক্ষে ফিরছেন সালাহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ২০:১৮, ২৫ নভেম্বর ২০২০
আতালান্তার বিপক্ষে ফিরছেন সালাহ

আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় আক্রান্ত হওয়ার পর সম্প্রতি করোনামুক্ত হয়েছেন মোহাম্মদ সালাহ। বুধবার চ্যাম্পিয়নস লিগ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড।

আতালান্তার বিপক্ষে সালাহকে স্বাগত জানাবে লিভারপুল। করোনায় আক্রান্ত হওয়ার পর গত রোববার প্রিমিয়ার লিগে লেস্টার সিটির বিপক্ষে জয়ের ম্যাচে ছিলেন না রেডদের শীর্ষ গোলদাতা। সম্প্রতি তার করোনা টেস্টের ফল নেগেটিভ হওয়ায় দলে ফেরানো হচ্ছে।

মঙ্গলবার কোচ ইয়ুর্গেন ক্লপ নিশ্চিত করেছেন, কার্কবিতে দলের সঙ্গে পূর্ণ অনুশীলনে যোগ দিতে পারবেন সালাহ। ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে একাদশে রাখার ইঙ্গিতও দিয়েছেন লিভারপুল কোচ, ‘মো গতকাল দলের সঙ্গে অনুশীলন করেছিল। তাকে ভালো দেখাচ্ছিল। সব পরীক্ষাতে নেগেটিভ এসেছে। বড় কোনও বদল না হলে সে থাকবে, যা ভালো হবে।’ ক্লপ আরও বলেছেন, ‘এখন আমাদের দেখতে হবে আমরা কী করি, কারণ তিন দিন আগেও সে কোয়ারেন্টাইনে ছিল।’ 

‘ডি’ গ্রুপে তিন ম্যাচে পুরো ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লিভারপুল আতালান্তার বিপক্ষে জিতলেই উঠে যাবে নকআউটে। এই ম্যাচে সালাহ ফিরলেও নিয়মিত দলের অনেককে পাবে না অলরেডরা। কুঁচকির চোটে অধিনায়ক জর্ডান হেন্ডারসন নেই, ডিফেন্ডার ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের চোট পায়ে। লম্বা সময় ধরে মাঠের বাইরে আছেন ভার্জিল ফন ডাইক ও জো গোমেজ। অ্যালেক্স অক্সারলেইড-চেম্বারলেইন কিংবা থিয়াগো আলকান্তারাও ফেরার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে না।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়