Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যর্থ সাকিব-মাহমুদউল্লাহ, আরিফুলের ব্যাটে খুলনার ১৪৬

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ০২:১১, ২৭ নভেম্বর ২০২০
ব্যর্থ সাকিব-মাহমুদউল্লাহ, আরিফুলের ব্যাটে খুলনার ১৪৬

বড় স্কোর করার লক্ষ্যে টস জিতে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ব্যাট করতে নেমেছিল জেমকন খুলনা। কিন্তু দলের সিনিয়র দুই ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসানের ব্যাট হাসেনি। আগের ম্যাচের নায়ক আরিফুল হকের ব্যাটে শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৪৬ রান করেছে তারা।

নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল জয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু করা রাজশাহী ও খুলনা। প্রথম ম্যাচের মতো বৃহস্পতিবারও ব্যর্থ খুলনার টপ অর্ডার। ৫১ রানের মধ্যে ৫ উইকেট হারায় তারা। টপ অর্ডারে ওপেনার এনামুল হক সর্বোচ্চ ২৬ রান করেন। পঞ্চম ওভারে সাকিবের ১২ রানের ইনিংস শেষ হয় মুকিদুল ইসলামের বলে ফরহাদ রেজার ক্যাচ হয়ে। তার ৯ বলের ইনিংসে ছিল দুটি চার। ওপেনার ইমরুল কায়েস টানা দ্বিতীয় ম্যাচে ডাক মারেন।

খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ ৭ ম্যাচে আরাফাত সানির বলে ফিরতি ক্যাচ তুলে দেন। আগের ম্যাচে তিনি করেছিলেন ১৭ রান। পাঁচ ব্যাটসম্যানকে হারিয়ে ধুঁকতে থাকা খুলনাকে উদ্ধার করেন আরিফুল। বরিশালের বিপক্ষে শেষ ওভারে চারটি ছয় মেরে দলকে জেতানো এই ব্যাটসম্যান ৩১ বলে করেন অপরাজিত ৪১ রান। দুটি চার ও তিনটি ছয়ে সাজানো ছিল তার ইনিংস।

শামীম হোসেনের (৩৫) সঙ্গে ইনিংস সেরা ৪৯ রানের জুটি গড়েন আরিফুল। শহীদুল ইসলামকে নিয়ে অবিচ্ছিন্ন ৪৬ রানের জুটি গড়ে দলীয় স্কোর দেড়শর কাছাকাছি নেন তিনি।

রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন মুকিদুল। এছাড়া একটি করে পান ইবাদত হোসেন, মেহেদি হাসান ও আরাফাত।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়