Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

শেষ দিকের ঝড়ে চট্টগ্রামের বড় সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:০২, ৩০ নভেম্বর ২০২০
শেষ দিকের ঝড়ে চট্টগ্রামের বড় সংগ্রহ

টস হেরে ব্যাটিং করতে ১৭ ওভার শেষে চট্টগ্রামের রান ছিল ৫ উইকেটে ১০৯। বরিশালের অধিনায়ক তামিম ইকবালের মুখে ছিল হাসি। প্রতিপক্ষের রান বড় হচ্ছে না এমন ভাবনা নিশ্চয়ই এসেছিল। 

কিন্তু শেষ ৩ ওভারে হিসাব পাল্টে দিলেন মোসাদ্দেক হোসেন সৈকত ও সৈকত আলী। সঙ্গে যোগ দিলেন নাহিদুল। ত্রয়ীর শেষ ঝড়ে ১৮ বলে আসলো ৪২ রান। তাতে বড় সংগ্রহ পায় চট্টগ্রাম। ৭ উইকেট হারিয়ে চট্টগ্রামের রান ১৫১। 

আবু জায়েদ রাহীর করা ১৯তম ওভারে তিন ছক্কা হাঁকান সৈকত আলী। মুমিনুলের পরিবর্তে সুযোগ পেয়েছেন ডানহাতি ব্যাটসম্যান। শুরুতে ১ রানে জীবন পান তাসকিনের হাতে। কিন্তু পরবর্তীতে দাপট দেখান। আবু জায়েদকে তিনটি ছক্কার দুইটি মারেন মিড উইকেট দিয়ে, একটি লং অন দিয়ে। 

এর আগে মোসাদ্দেক রাব্বিকে উড়ান লং অফ দিয়ে। শেষ ওভারে তাসকিনকে পরপর দুই চার হাঁকান নাহিদুল। সৈকত আলী ১১ বলে ২৭ রানে অপরাজিত থাকেন। নাহিদুলের ব্যাট থেকে আসে ৮ রান। মোসাদ্দেক ২৪ বলে করেন ২৮। 

লিটন ভালো শুরু এনে দেন। ২৫ বলে ৪ বাউন্ডারিতে করেন ৩৫ রান। এরপর মিরাজকে উড়াতে গিয়ে ফাইন লেগে ক্যাচ দেন। সৌম্য প্রত্যাশা পূরণে ব্যর্থ। আবু জায়েদের শর্ট বলে পুল করতে গিয়ে ক্যাচ দেন ৫ রানে। মিথুন ২ চার ও ১ ছক্কায় ১৭ রান করে সাজঘরে ফেরেন সুমন খানের বলে। শামসুর রহমান শুভ ২৮ বলে করেন ২৬ রান।

বল হাতে আবু জায়েদ নেন ২ উইকেট। ১টি করে উইকেট পেয়েছেন সুমন, তাসকিন, রাব্বি ও মিরাজ।

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়