ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কাতার-বাংলাদেশ ম্যাচের দিনে টি-টোয়েন্টি কাপের সময় বদল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ২ ডিসেম্বর ২০২০  
কাতার-বাংলাদেশ ম্যাচের দিনে টি-টোয়েন্টি কাপের সময় বদল

২০২২ ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে শুক্রবার দোহায় স্বাগতিক কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ১০টায়। 

একই দিনে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ এ দুটি ম্যাচ। ক্রীড়াপ্রেমী দর্শকরা যেন কোনও ম্যাচ উপভোগ করা থেকে বঞ্চিত হতে না পারে, সেই সুযোগ করে দিতে ম্যাচের সময় পাল্টানো হয়েছে।

দর্শকরা যেন ক্রিকেটের দুটি ম্যাচের পাশাপাশি ফুটবল ম্যাচও দেখতে পারে, সেজন্য ম্যাচের সময়ে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । 

প্রাথমিক সূচি অনুযায়ী শুক্রবার প্রথম ম্যাচ শুরু হওয়ার কথা দুপুর ২টায়। দুই ঘণ্টা এগিয়ে এনে ম্যাচটি হবে দুপুর ১২টায়। তা শেষ হওয়ার কথা বিকেল ৩টা ২০ মিনিটে। ওই ম্যাচে খেলবে ফরচুন বরিশাল ও জেমকন খুলনা। 

দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা সাতটায়, কিন্তু তা এগিয়ে এনে হবে বিকেল পাঁচটায়। ম্যাচটি শেষ হবে রাত ৮টা ২০ মিনিটে। কৃত্রিম আলোয় ম্যাচটি খেলবে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। 

টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটি বৃহস্পতিবার এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়। ফুটবল ও ক্রিকেটের তিনটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। 

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়