Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৬ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২২ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

আগে মাশরাফির ফিটনেস টেস্ট পরে লটারি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:২৬, ৩ ডিসেম্বর ২০২০
আগে মাশরাফির ফিটনেস টেস্ট পরে লটারি

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট স্পন্সরড বাই ওয়ালটন’ এ মাশরাফি বিন মুর্তজার খেলার সম্ভাবনা জোরাল হলো। টুর্নামেন্টের দুইটি দল তাকে পেতে আগ্রহ দেখিয়েছে। তবে দল পেতে মাশরাফিকে আগে ফিটনেস পরীক্ষা দিতে হবে। রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

টুর্নামেন্টের দুই দল ফরচুন বরিশাল ও জেমকন খুলনা সাবেক ওয়ানডে অধিনায়ককে পেতে আগ্রহ প্রকাশ করেছে। টুর্নামেন্টের বিধি অনুযায়ী একের অধিক দল যদি কোনো খেলোয়াড়কে চায় তাহলে লটারিতে হবে সমাধান। সেজন্য মাশরাফিকে লটারিতেই বসতে হবে।

টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটির কাছে মাশরাফিকে পাওয়ার আবেদন সবার আগে করে বরিশাল। দলটির চেয়ারম্যান নিশ্চিত করেছেন, গত পহেলা ডিসেম্বর তারা মাশরাফিকে পাওয়ার আবেদন করেন। গতকাল একই আবেদন করে মাহমুদউল্লাহ ও সাকিবদের দল খুলনা।

দীর্ঘ বিরতির পর গত পহেলা ডিসেম্বর মাশরাফি ফেরেন অনুশীলনে। প্রায় ৯ মাস পর সেদিন মিরপুরে ফিরে ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ৪ ওভার বোলিং করেন। মাঠে ফেরার তাড়নায় মাশরাফি হয়েছেন ঝরঝরে। শরীরের ওজন কমিয়েছেন ১০ কেজি।

তবে তাকে খেলার আগে মুখোমুখি হতে ফিটনেস পরীক্ষার। খেলার জন্য সম্পূর্ণ ফিট হলেই লটারির প্রক্রিয়ায় যাবে আয়োজকরা। বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।
মুঠোফোনে উল্টো প্রশ্নরেখে নান্নু বলেন, ‘এতদিন খেলেনি সে ফিটনেস টেস্ট দিবে না?’

‘মাশরাফির আগে ফিট হতে হবে। ও এখনো ফিট না।ফিট হওয়ার পর তার লটারি হবে। তাকে আগে ফিটনেস টেস্ট দিতে হবে। ট্রেনাররা বলবে সে ফিট হয়েছে কী না। সে খেলার জন্য সম্পূর্ণ ফিট হওয়ার পরই লটারি হবে’- যোগ করেন নান্নু।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়