RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

ক্যারিয়ার সেরা ইনিংস শেষে সুখবর দিলেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ৪ ডিসেম্বর ২০২০  
ক্যারিয়ার সেরা ইনিংস শেষে সুখবর দিলেন উইলিয়ামসন

সারাহ ও উইলিয়ামসন

হ্যামিল্টনের সেডন পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৫১ রানের অনবদ্য ইনিংস খেলার পর কেন উইলিয়ামসন নতুন এক খবর দিলেন। খবর না, সুখবর। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন নিউ জিল্যান্ডের অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন। টেস্ট দিয়ে করোনা বিরতির পর দেশের মাটিতে প্রথমবার ব্যাট হাতে নামেন উইলিয়ামসন। সেখানে ঝলমলে এক ইনিংস খেললেন। তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে দলের রানের পাহাড় গড়লেন।

ইনিংসটা শেষে ভক্ত-সমর্থকদের আনন্দ আরও দ্বিগুণ করলেন উইলিয়ামসন। জানালেন, তিনি ও তার সঙ্গী সারাহ রাহিম প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায়। এই মাসের শেষ দিকে সেই অপেক্ষা ফুরাতে পারে। উইলিয়ামসন যখন ব্যাটিংয়ে ঝলক দেখাচ্ছিলেন, তখন স্ট্যান্ডে তাকে সমর্থন দিয়ে গেছেন সারাহ। তার উপস্থিতিতে বাবা হতে যাওয়ার কথা জানালেন কিউই অধিনায়ক।

নিউ জিল্যান্ডের সাংবাদমাধ্যম স্টাফকে উইলিয়ামসন বলেছেন, ‘যে কারও জীবনে এটা খুবই উত্তেজনাপূর্ণ মুহূর্ত, নিশ্চিতভাবে সেই উত্তেজনা আমার মধ্যেও কাজ করছে।’

আগামী ১১ ডিসেম্বর ওয়েলিংটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে নিউ জিল্যান্ড। ১৮ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে স্বাগতিকরা। ২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্ট হবে দুই দলের মধ্যে, ৩ জানুয়ারি শেষ ম্যাচ। পিতৃত্বকালীন ছুটি নিশ্চয় নেবেন উইলিয়ামসন, তাতে কি কোনও টেস্ট থেকে সরে দাঁড়াচ্ছেন? এই প্রশ্নে তার উত্তর, ‘এটা অনেকটা অপেক্ষা করুন কিংবা দেখা যাক বলার মতো।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়