ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ত্রোপচার করাতে দুবাই যাবেন মুমিনুল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ৪ ডিসেম্বর ২০২০  
অস্ত্রোপচার করাতে দুবাই যাবেন মুমিনুল

ডানহাতের বৃদ্ধাঙ্গুলিতে অস্ত্রোপচার করাতে শিগগিরই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। আগামী ৮ ডিসেম্বর সেখানে তার অস্ত্রোপচার হবে। নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

অস্ট্রেলিয়া বা ইংল্যান্ডে মুমিনুল হককে পাঠানোর ইচ্ছে ছিল বিসিবির। কিন্তু করোনাকালীন সময়ে সীমান্ত অতিক্রমের ঝামেলা ও কোয়ারেন্টাইন বিধিনিষেধ কড়াকাড়ির কারণে সেই পরিকল্পনা থেকে সরে এসেছে বিসিবি। দুবাইয়ে কোয়ারেন্টাইন নীতিমালা সহজ হওয়ায় দ্রুত মুমিনুলকে সেখানে পাঠানো হচ্ছে।

রাইজিংবিডিকে বিসিবি চিকিৎসক বলেন,‘ঝামেলাহীনভাবে দুবাই ভ্রমণ করা সহজ। এ কারণে আমরা মুমিনুলকে দুবাই পাঠাচ্ছি। অস্ট্রেলিয়া বা ইংল্যান্ডে কোয়ারেন্টাইনের নিয়ম অনেক কড়াকড়ি। দুবাইয়ে সেই তুলনায় সহজ। দ্রুতই ভিসার কার্যক্রম শেষে রওণা হবেন মুমিনুল। ৮ ডিসম্বের তার অস্ত্রোপচার হবে।’

জানা গেছে, ৬ ডিসেম্বর মুমিনুল ভিসা পেয়ে গেলে সেদিনই উড়াল দেবেন। একদিন পরই হবে তার অস্ত্রোপচার। গত শনিবার খুলনার বিপক্ষে জয়ের ম্যাচে ৭ বলে ৫ রানে অপরাজিত ছিলেন মুমিনুল। এর আগে খুলনার ইনিংসের ১৮তম ওভারে সীমানায় ফিল্ডিং করার সময় চোট পান পান তিনি।

রোববার স্ক্যান করানোর পর চিড় ধরা পড়ে। জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশে আসার কথা রয়েছে। এর আগে মুমিনুলকে পুরোপুরি ফিট চায় বাংলাদেশ।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়