ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জমকালো আয়োজনে ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের নিলাম সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:৫৯, ৫ ডিসেম্বর ২০২০
জমকালো আয়োজনে ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের নিলাম সম্পন্ন

খুলনার দিঘলিয়া উপজেলার ওয়াইএমএ ক্লাবের আয়োজনে আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগ সিজন সিক্স।

এ প্রতিযোগিতাকে সামনে রেখে শুক্রবার জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় খেলোয়াড় নিলাম। স্থানীয় ওয়াইএমএ ক্লাব মাঠে এ নিলাম অনুষ্ঠিত হয়। নিলামের মাধ্যমে টুর্নামেন্টে অংশ গ্রহণ করা ১২ দল তাদের খেলোয়াড় বাছাই করে নেয়। ১২ দল দুই গ্রুপে বিভক্ত হয়ে অংশ গ্রহন করবে। ২০ ডিসেম্বর হবে টুর্নামেন্টের ফাইনাল।

পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ বলেন, ‘শুনেছি প্রতিবছর এই টুর্নামেন্টটি হয়। বেশ ভাল সাড়া পাওয়া যায় । খুলনার অনেকগুলো ক্রিকেট দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এ বছর ওয়ালটন গ্রুপ এই আসরের পৃষ্ঠপোষকতা করেছে। আশা করি এখান থেকে প্রতিশ্রুতিশীল খেলোয়াড় উঠে আসার সুযোগ পাবে।’

নিলাম অনুষ্ঠানে কেক কেটে, ফানুস উড়িয়ে, আতশবাজি পুড়িয়ে স্থানীয় ক্রিকেটের সবচেয়ে বড় আসর এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। ১৮০ জন স্থানীয় ক্রিকেটারের নিলাম অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট কমিটির সভাপতি ও অর্থ মন্ত্রীর ব্যক্তিগত কর্মকতা শেখ শাহিনুল ইসলাম এর সভাপতিত্বে নিলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান মোল্যা ফিরোজ হোসেন, সরকারি এম এ মজিদ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ খান রওশন আলী, দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, প্রাক্তন কৃতি ফুটবলার খান জিয়াউল হক সোহাগ, ওয়ালটনের সিনিয়র ডেপুটি এ্যাসিসট্যান্ট ডিরেক্টর এম ডি মুজাহিদ হোসেন মিশু, শেখ আবজাল হোসেন ও খান হাবিবুর রহমান বিপুল।

খুলনা/রুবেল/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়