Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

মোস্তাফিজের সঙ্গে প্রতিযোগিতা উপভোগ করছেন শরীফুল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৭, ৫ ডিসেম্বর ২০২০
মোস্তাফিজের সঙ্গে প্রতিযোগিতা উপভোগ করছেন শরীফুল

গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে বল হাতে দারুণ সময় কাটাচ্ছেন দুই বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম।

টি-টোয়েন্টি ক্রিকেটে বরাবরই মোস্তাফিজ বেশ কার্যকরী। এবারও রয়েছেন ছন্দে। যুব বিশ্বকাপজয়ী পেসার শরীফুলও দেখাচ্ছেন নিজের কারিশমা। বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে বড় মঞ্চে নিজেকে মেলে ধরছেন।

সতীর্থ হিসেবে মোস্তাফিজকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত শরীফুল। অভিজ্ঞর পরামর্শে সাফল্য আসছে তার। পাশাপাশি নিজেদের মধ্যে চলছে প্রতিযোগিতা। এ লড়াইও বেশ উপভোগ করছেন শরীফুল।

শনিবার মিরপুরে অনুশীলন শেষে শরীফুল বলেন, ‘মোস্তাফিজ ভাইয়ের সঙ্গে বল করে খুব উপভোগ করছি। সবসময় প্রতি ওভারে যাওয়ার আগে ভালো পরামর্শ দিয়ে থাকেন। আবার ম্যাচ শেষেও ম্যাচ পরিস্থিতি অনুযায়ী কিভাবে বল করতে পারি সেটা নিয়েও কথা হয়। উনার সঙ্গে বল করতে এবং বোলিং নিয়ে কথা বলতে খুব মজা লাগে। আবার দুইজনের মধ্যে ভালো একটি প্রতিযোগিতা চলছে সেটাও উপভোগ করছি।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উড়ছে চট্টগ্রাম। ৪ ম্যাচের ৪টিই জিতেছে তারা। ব্যাটসম্যানদের ধারাবাহিকতার পাশাপাশি বোলিংয়ে নৈপুণ্য দেখাচ্ছেন পেসাররা। মোস্তাফিজ ১২ উইকেট নিয়ে সবচেয়ে বেশি অবদান রেখেছেন। ৭ উইকেট নিয়ে শরীফুল আছেন তারই পরে। ইকোনমি রেটে দুইজন কাছাকাছি। ৫.১৪ ইকোনমি মোস্তাফিজের। শরীফুলের ৬.৯২।

নতুন বলে শরীফুল দেখাচ্ছেন আগ্রাসন। এ পেসার জানালেন, নিয়মিত ডট বল করে পাচ্ছেন সফলতা। সামনেও একই পরিকল্পনায় এগিয়ে যেতে চান তিনি। তার ভাষ্য, ‘নতুন বলে বল করা খুব উপভোগ করছি। সঙ্গে আমার আগ্রাসন দারুণ প্রভাব রাখছে। ছোটবেলা থেকেই আমি বোলিং করে অটোমেটিক চলে যাই ব্যাটসম্যানের কাছে। বোলিংয়ে আমার পরিকল্পনা থাকে ডট বল করা। সেই কাজটা করে আমি সফলতা পাচ্ছি।’

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়