Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪৩

আতঙ্কের পর ‘স্বস্তির’ খবর দিয়েছে দক্ষিণ আফ্রিকা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৫ ডিসেম্বর ২০২০  
আতঙ্কের পর ‘স্বস্তির’ খবর দিয়েছে দক্ষিণ আফ্রিকা

খেলা শুরু হতে অপেক্ষা মাত্র দেড় ঘণ্টা। সকল প্রস্তুতি শেষ। টস হবে এক ঘণ্টা পর। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের খেলোয়াড়রা তখন মাঠে শেষ প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু কেপ টাউনে ময়দানী যুদ্ধে নামা হলো না। কোভিড আতঙ্কে দুই দল ম্যাচটি স্থগিত করে। তবে এবার স্বস্তির খবর দিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

এক বিবৃতিতে ক্রিকেট বোর্ড জানায়, ‘আমরা আনন্দিত এই ঘোষণা দিতে পেরে যে, দক্ষিণ আফ্রিকা দলের সবাই করোনা নেগেটিভ। গতকাল সন্ধ্যায় তাদের করোনার নমুনা সংগ্রহ করা হয়েছিল।’

সবাই নেগেটিভ আসায় দুই দলের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার। শুক্রবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় দুই দলের মাঠে নামার কথা ছিল। বৃহস্পতিবার ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফদের কোভিড টেস্ট করানো হয়। তাতে দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারের কোভিড আক্রান্তের খবর আসে। পরে দুই দল সুরক্ষার কথা চিন্তা করে ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়।

কেপ টাউনেই দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এক বিবৃতিতে  জানিয়েছে, প্রোটিয়া একজন ক্রিকেটারের কোভিড টেস্ট পজিটিভ আসায় আমরা ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী কুগানড্রি গোভেনদার ও ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী টম হ্যারিসন যৌথভাবে এ সিদ্ধান্ত নেন। রোববার ম্যাচটি অনুষ্ঠিত হবে।’

ম্যাচ স্থগিত হওয়ার পর দক্ষিণ আফ্রিকার দুই খেলোয়াড় ডেভিড মিলার ও আন্দ্রিলে ফিকোযাও নেটে ব্যাটিং করেছেন। তারা করোনা আক্রান্ত হওয়ায় টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়