Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

আশরাফুল বাদ, ফিরলেন সাইফ উদ্দিন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ৬ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৩২, ৬ ডিসেম্বর ২০২০
আশরাফুল বাদ, ফিরলেন সাইফ উদ্দিন

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাওয়া মোহাম্মদ আশরাফুলকে সরিয়ে একাদশ সাজালো মিনিস্টার গ্রুপ রাজশাহী। আশরাফুলের বাদ পড়ার দিনে দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। 

মিরপুর শের-ই-বাংলায় সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনার বিপক্ষে মাঠে নেমেছে রাজশাহী। রাজশাহী ও খুলনা দুই দলেরই এটি ষষ্ঠ ম্যাচ। 

টুর্নামেন্ট শুরুর আগে গা গরমের জন্য ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন সাইফ উদ্দিন। গোড়ালিতে চোট পেয়ে মাঠের বাইরে যান এ ক্রিকেটার। এই অলরাউন্ডারকে প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকে দলে ভিড়িয়েছিল রাজশাহী। তার বোলিং ও ব্যাটিংয়ের ওপর ভরসা ছিল দলের। কিন্তু শুরু থেকে তাকে ছাড়া খেলতে হয় তাদের। 

তবে শুরুতে খুব একটা সমস্যা হয়নি রাজশাহীর। প্রথম দুই ম্যাচে দারুণ দাপট দেখিয়ে দুটিতেই জয় পায়। কিন্তু পরের তিন ম্যাচেই হারের তিক্ত স্বাদ নিতে হয় তাদের। দলের ব্যর্থতায় আশরাফুলের পারফরম্যান্স ছিল হতশ্রী। ইনিংসের গুরুত্বপূর্ণ সময়ে নেমে ব্যাট হাতে জ্বলে উঠতে ব্যর্থ হন। 

পাঁচ ম্যাচে আশরাফুলের রান মাত্র ৫৭, স্ট্রাইক রেট ৯১.৯৩। প্রথম ম্যাচে ঢাকার বিপক্ষে ৫ রান করে পয়েন্টে নাঈম শেখের অসাধারণ ক্যাচে পরিণত হন। পরের খেলায় লো স্কোরিং ম্যাচে ২৫ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। 

পরের তিন ম্যাচে ব্যাটিং যেন ভুলে গিয়েছিলেন টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান। বরিশালের বিপক্ষে ৪ বলে করেন ৬ রান। চট্টগ্রামের বিপক্ষে করেন ১৯ বলে ২০ রান। সর্বশেষ ঢাকার বিপক্ষে ৮ বলে করেন ১ রান। পারফরম্যান্সে কোনও প্রতিশ্রুতি না থাকায় আশরাফুলের ঠিকানা এখন সাইড বেঞ্চে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়