ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরেকটি হ্যামস্ট্রিংয়ের চোট দেম্বেলের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ৬ ডিসেম্বর ২০২০  
আরেকটি হ্যামস্ট্রিংয়ের চোট দেম্বেলের

এ সপ্তাহে জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ গ্রুপের শেষ ম্যাচের আগে নতুন করে ধাক্কা খেলো বার্সেলোনা। আরেকটি হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন উসমান দেম্বেলে।

শনিবার কাদিজের কাছে ২-১ গোলে লা লিগার ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন ফরাসি উইঙ্গার। কোনও ধরনের সমস্যা ছাড়া ম্যাচ শেষ করেছেন। কিন্তু বার্সা হঠাৎ করে জানালো তার চোট পাওয়ার খবর।

এই চোট থেকে সেরে উঠতে কতদিন লাগতে পারে কিংবা তা কতটা গুরুতর জানানো হয়নি। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, এক থেকে দুই সপ্তাহর জন্য মাঠের বাইরে যেতে হতে পারে দেম্বেলেকে। তাতে করে মঙ্গলবার জুভেন্টাস তো বটেই, লা লিগায় লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলা হবে না তার।

ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট এক বিবৃতি দেয়, ‘রোববার সকালের পরীক্ষায় উসমান দেম্বেলের হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়েছে। তাকে আপাতত দলে বিবেচনা করা হবে না এবং তার চোটের অবস্থা পর্যবেক্ষণ করা হবে।’

২০১৭ সালে ১০ কোটি ৩০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে ন্যু ক্যাম্পে যোগ দেন দেম্বেলে। কিন্তু ফিটনেস ইস্যুর কারণে নিজেকে মেলে ধরার সুযোগ খুব একটা পাননি ফরাসি উইঙ্গার। ২৩ বছর বয়সী এই ফুটবলার গত মৌসুমের অর্ধেক সময় ছিলেন মাঠের বাইরে। গুরুতর হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়ায় অস্ত্রোপচার করাতে হয়েছিল তাকে।

এই মৌসুমে স্প্যানিশ জায়ান্টদের হয়ে সব প্রতিযোগিতায় ১২ ম্যাচ খেলেছেন দেম্বেলে। করেছিলেন চার গোল। কিন্তু আরেকটি চোট আবার থামিয়ে দিলো তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়