Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

যুদ্ধের জন্য প্রস্তুত রামোস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:৩৮, ৭ ডিসেম্বর ২০২০
যুদ্ধের জন্য প্রস্তুত রামোস

মঙ্গলবার বরুশিয়া মনশেনগ্লাদবাখের বিপক্ষে এস্তাদিও আলফ্রেদো দি স্তেফানোয় নামবে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের এই শেষ ম্যাচটির ফল তাদের পক্ষে না গেলে সর্বনাশ হয়ে যাবে। কোচ জিনেদিন জিদানের ভাগ্যও ঝুলে আছে এই ম্যাচের ফলের ওপর। রিয়ালের জন্য এটা হবে মরণপণ যুদ্ধ। এই যুদ্ধে নামার জন্য প্রস্তুত অধিনায়ক ও সেন্ট্রাল ডিফেন্ডার সার্জিও রামোস।

নভেম্বরে স্পেনের সঙ্গে আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় চোটে পড়েন রিয়াল অধিনায়ক। তাকে ছাড়া চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে জিতলেও শাখতার দোনেৎস্কের কাছে ফের হেরেছে মাদ্রিদ ক্লাব। ইউক্রেনিয়ান ক্লাবটির কাছে গ্রুপের দুটি ম্যাচই তারা হেরেছে, এই দুই ম্যাচেই ছিলেন না রামোস।

চ্যাম্পিয়নস লিগে রামোস নেই মানেই রিয়ালের জন্য বড় একটা ধাক্কা। ইউরোপিয়ান শীর্ষ মঞ্চে তাকে ছাড়া শেষ ৯ ম্যাচে মাত্র একটি জিতেছে তারা। ১৩ বারের চ্যাম্পিয়নদের বাঁচা মরার লড়াইয়ে নামতে তাই ফিট হলেও সেভিয়ার বিপক্ষে গত শনিবারের লা লিগা খেলেননি রামোস। 

মনশেনগ্লাদবাখের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের প্রস্তুতি নিতে রোববার ভালদেবেবাসে সতীর্থদের সঙ্গে পুরো অনুশীলনে অংশ নেন স্প্যানিশ ডিফেন্ডার। রামোস ফিট কি না তা নিয়ে এখনও কোনও ঘোষণা আসেনি। তবে তিনি যদি না-ও খেলেন, তারপরও করিম বেনজেমারা শেষ পর্যন্ত সবটুকু শক্তি নিংড়ে দিয়ে যুদ্ধে নামবেন। দৃঢ় পারফরম্যান্স করে সেই প্রমাণ তারা দিয়েছেন সেভিয়ার বিপক্ষে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়