ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উইলিয়ামসনের পিতৃত্বকালীন ছুটিতে আপত্তি নেই কিউই কোচের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ৭ ডিসেম্বর ২০২০  
উইলিয়ামসনের পিতৃত্বকালীন ছুটিতে আপত্তি নেই কিউই কোচের

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিউ জিল্যান্ডের ইনিংস ব্যবধানে জয়ে ২৫১ রান করে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন কেন উইলিয়ামসন। ম্যাচ শেষে জানিয়েছেন সুখবর, তার সঙ্গী সারাহ রাহিম তাদের প্রথম সন্তানের জন্ম দিতে যাচ্ছেন ডিসেম্বরের শেষ দিকে। স্বাভাবিকভাবেই উইলিয়ামসন পিতৃত্বকালীন ছুটি নেবেন। হয়তো পাকিস্তান সিরিজের কোনও এক সময়ে তাকে ছাড়া খেলতে হবে নিউ জিল্যান্ডকে। তাতে কোনও সমস্যা দেখছেন না কোচ গ্যারি স্টিড।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট শুরু ১১ ডিসেম্বর। এক সপ্তাহ পর ১৮ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু ২৬ ডিসেম্বর। তাতে পাকিস্তান সিরিজের কোনও এক সময় দেখা যাবে না উইলিয়ামসনকে। প্রথম টেস্টে ২৫১ রানের অনবদ্য ইনিংস খেলা এই ব্যাটসম্যানকে হারানোর ধাক্কা যে দলে লাগবে, তা বলা বাহুল্য।

কিন্তু ক্রিকেটের বাইরেও ক্রিকেটারের একটা জীবন আছে, স্টিড মনে করিয়ে দিলেন সেই কথা, ‘কিছু ম্যাচে কেন খেলবে না, এটা হবে সবচেয়ে খারাপ পরিস্থিতি। একজন বাবা হিসেবে আপনি জীবনে কেবল একবারই আপনার সন্তানের (প্রথম) জন্মের সময় পাশে থাকতে পারবেন এবং আমি জানি কেনের জন্যও এটা গুরুত্বপূর্ণ। আমরা যারা ক্রিকেট খেলি, দিন শেষে তাদের জীবনে আরও গুরুত্বপূর্ণ কিছু বিষয় আছে। আর এটাও অনেক বেশি গুরুত্বপূর্ণ।’

উইলিয়ামসন কিছু ম্যাচ যদি না খেলেন, সেই জায়গায় খেলতে পারেন প্রথম টেস্টে আন্তর্জাতিক অভিষেক হওয়া উইল ইয়ং। প্রথম ম্যাচে এই ব্যাটসম্যান করেছিলেন মাত্র ৫ রান।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়