Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

‘সম্ভবত মানসিক সমস্যায় ভুগছে মেসি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:২৮, ৮ ডিসেম্বর ২০২০
‘সম্ভবত মানসিক সমস্যায় ভুগছে মেসি’

চ্যাম্পিয়নস লিগে দুর্দান্ত বার্সেলোনা লা লিগায় ছন্নছাড়া। স্প্যানিশ লিগের শীর্ষ দল আতলেতিকো মাদ্রিদের চেয়ে ১২ পয়েন্ট পেছনে তারা। বার্সেলোনার এই বাজে সময়ের প্রতিচ্ছবি যেন লিওনেল মেসি। এই মৌসুমে সাত গোল করলেও সেরা ফর্মে দেখা যায়নি তাকে। মঙ্গলবার ন্যু ক্যাম্পে কাতালান জায়ান্টদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে নামার আগে তাদের প্রাণভোমরাকে নিয়ে জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো নিজের ভাবনা জানালেন। তার মতে, মানসিক সমস্যায় ভুগছেন মেসি।

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বার্সা বিধ্বস্ত হওয়ার পর মেসি জানান, তিনি ন্যু ক্যাম্প থেকে বিদায় নিতে চান। তবে রিলিজ ক্লজ জটিলতায় ইচ্ছার বিরুদ্ধে থেকে যেতে হয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। এই মৌসুমে তার পারফরম্যান্স দেখে কারও দাবি, মেসির প্রতিভা ক্ষয় হওয়ার পথে। এমনটা বিশ্বাস করেন না পিরলো। তার বিশ্বাস, মেসি বার্সায় থাকা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ভুগছেন।

পিরলো ম্যাচের আগের সংবাদ সম্মেলনে বলেছেন, ‘(মেসি) তার ক্যারিয়ারের নয়, জীবনের বিশেষ একটি মুহূর্তে। কারণ এই মৌসুমে তার একটি সমস্যা হয়েছিল। (এটা প্রায়) সে বার্সেলোনায় থাকা না থাকা নিয়ে। কিন্তু ম্যাচে সে সবসময় তার মূল দেখিয়েছে। ফুটবলের কোনও ইস্যু নয়, সম্ভবত সে মানসিক সমস্যায় ভুগছে। কিন্তু আমি এ নিয়ে গভীরে যেতে চাই না। আমাদের এটা নিয়ে কিছু করার নেই।’

মেসিকে প্রশংসায় ভাসিয়ে জুভেন্টাস কোচ আরও বলেছেন, ‘মেসি একজন ফেনোমেনন এবং সে তা দেখিয়েছে।’ ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে মেসির পুরোনো দ্বৈরথ আবার ফিরে আসছে। এ সম্পর্কে পিরলোর অভিমত, ‘তারা দুজন ফেনোমেনন।’ বার্সা কোচ রোনাল্ড কোমানের মতো তিনিও মেসি বনাম রোনালদো বিতর্ক এড়িয়ে গেলেন।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়