ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অ্যাডিলেড টেস্টেও ওয়ার্নারকে পাচ্ছে না অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ৯ ডিসেম্বর ২০২০  
অ্যাডিলেড টেস্টেও ওয়ার্নারকে পাচ্ছে না অস্ট্রেলিয়া

ভারতের বিপক্ষে অ্যাডিলেডে প্রথম টেস্টের আগে বড় ধাক্কা খেলো স্বাগতিক অস্ট্রেলিয়া। চোটের কারণে শেষ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির পর এই দিবারাত্রির টেস্ট থেকেও ছিটকে গেছেন ডেভিড ওয়ার্নার।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দুই দলের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় ডাইভ দিয়ে কুঁচকিতে ব্যথা পান ৩৪ বছর বয়সী ওপেনার। চিকিৎসকদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন তিনি। চিকিৎসা নিচ্ছেন সিডনিতে। বুধবার বিকেলে ওয়ার্নারকে রেখে অ্যাডিলেডে রওনা হচ্ছে অস্ট্রেলিয়ার টেস্ট দল। আগামী ২৬ ডিসেম্বর মেলবোর্নে বক্সিং ডে টেস্টে দলের সঙ্গে যোগ দিতে আশাবাদী তিনি।

চোট ও ফিটনেসের সর্বশেষ অবস্থা নিয়ে ওয়ার্নার বলেছেন, ‘আমি মনে করি খুব অল্প সময়ের মধ্যে দারুণ উন্নতি হয়েছে আমার। পুরোপুরি ফিটনেস ফিরে পাওয়ার কাজ চালিয়ে যেতে সিডনিতে থেকে যাওয়াই হবে আমার জন্য সবচেয়ে ভালো। ইনজুরির অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো। কিন্তু আমার নিজের মনের সন্তুষ্টি এখনও আসেনি। টেস্ট ম্যাচ খেলার জন্য শতভাগ প্রস্তুত হয়ে যোগ দেবো দলে। সেজন্য আরও ১০ দিন লাগবে।’

ওয়ার্নারের ছিটকে যাওয়ার খবর অপ্রত্যাশিত নয়। তবে টিম পেইনের দলের জন্য এটা বড় ধাক্কা। দুই বছর আগে ঘরে বোর্ডার-গাভাস্কার ট্রফি হেরে গিয়েছিল অজিরা, ওই সিরিজে ছিলেন না তাদের শক্তিশালী দুই ব্যাটসম্যান ওয়ার্নার ও স্মিথ। বাঁহাতি ওপেনার অস্ট্রেলিয়ায় ৪৩ ম্যাচ খেলে ১৮ সেঞ্চুরি পেয়েছেন, গড় রান ৬৬। গত মৌসুমেই পাকিস্তানের বিপক্ষে ক্যারিয়ার সেরা ৩৩৫ রান করেছিলেন ওয়ার্নার। 

অস্ট্রেলিয়া ‘এ’ দল ও ভারতীয় একাদশের প্রস্তুতি ম্যাচের তৃতীয় দিন উইল পুকোভস্কির হেলমেটে বল আঘাত করার ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে ওয়ার্নারের ছিটকে যাওয়ার খবর এলো। ২২ বছর বয়সী এই ব্যাটসম্যান তিন দিনের গোলাপি বলের প্রস্তুতি ম্যাচ থেকে ছিটকে গেছেন কনকাশনের হালকা লক্ষণ থাকায়। অ্যাডিলেড টেস্টে তাকে নিয়েও শঙ্কা রয়েছে। 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়