Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

মেসিকে ছোট করে রোনালদোর বোনের পোস্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ১০ ডিসেম্বর ২০২০  
মেসিকে ছোট করে রোনালদোর বোনের পোস্ট

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ রাউন্ডে লিওনেল মেসির বিপক্ষে খেলতে নেমে জোড়া গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। মেসির দল বার্সেলোনাও হারে ৩-০ গোলে। এর পরেই মেসিকে রেখে ইন্সটাগ্রামে একটি বিতর্কিত ছবি পোস্ট করেন রোনালদোর বোন ইলমা সান্টোস অ্যাভেইরো।

মেসির সঙ্গে ছবিতে আছেন রোনালদোও। তাতে দেখা যাচ্ছে রোলাদো দুই পা ছড়িয়ে দুই হাত মেলে উল্লাস করছেন। তার সামনে হাঁটু গেঁড়ে বসে দুই হাত দুই দিকে ছড়িয়ে চোখ বন্ধ করে কী যেন ভাবছেন মেসি। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবিটি নিয়ে বাড়তে থাকে আলোচনা-সমালোচনা।

অ্যাভেইরো ছবিটির সঙ্গে নিজের ভাইকে স্তুতিতে ভরে দিয়ে একটি ক্যাপশনও জুড়ে দনে। তিনি লেখেন,  ‘আমার রাজা, সবার সেরা, আমার জীবনের অহংকার।’ ভাই রোনালদোকে নিয়ে সব সময় সরব থাকেন বোন অ্যাভেইরো। এবার মেসির বিপক্ষে জোড়া গোলের পরও আর থেমে থাকতে পারেননি।

রোনালদো এই ম্যাচকে ঘিরে অপেক্ষায় আছেন পুরোনো শত্রুর বিপক্ষে নিজের প্রথম ইউসিএল গোলের দেখা পেতে। এই ম্যাচের আগ পর্যন্ত পর্তুগিজ তারকা মেসির বিরুদ্ধে ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় গোলের দেখা পাননি। এবারের দেখায় জোড়া গোল করেন। দুটো গোলই আসে পেনাল্টি থেকে।

অন্যদিকে মেসি ছয় বারের দেখায় তিনবার গোল করেছেন। এখন পর্যন্ত ৩৬ ম্যাচে একে অপরের বিপক্ষে খেলেছেন মেসি-রোনালদো। এর মধ্যে মেসি ১৬ ম্যাচে জেতেন, আর গোল করেন ২২টি। মুখোমুখি লড়াইয়ে রোনালদো জয়ের হিসেবে বেশ পিছিয়ে থাকলেও গোলের ব্যবধান মাত্র ১টি। সিআরসেভেন জেতেন ১০টি ম্যাচে আর গোল করেন ২১টি।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়