ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নাঈমের কনিষ্ঠায় চিড়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ১২ ডিসেম্বর ২০২০  
নাঈমের কনিষ্ঠায় চিড়

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ থেকে ছিটকে গেলেন স্পিনার নাঈম হাসান। কনিষ্ঠার চোটে দীর্ঘ সময়ের জন্য বাইরে যেতে হচ্ছে তাকে।

জানা গেছে, তার কনিষ্ঠায় চিড় ধরা পড়েছে। বিসিবির প্রধান ফিজিও দেবাশীষ চৌধুরী জানালেন, বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে অস্ত্রোপচার করানোর প্রয়োজন হলে দেরি করবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ।

বেক্সিমকো ঢাকার হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন নাঈম। ঢাকার শেষ ম্যাচে একাদশে ছিলেন না। পরিবর্তিত খেলোয়াড় হয়ে নেমেছিলেন ফিল্ডিংয়ে। খুলনার বিপক্ষে জয় পাওয়া ম্যাচে ফিল্ডিংয়ে ক্যাচ ধরতে গিয়ে ডাইভ দিয়েছিলেন নাঈম। বল তালুবন্দি করতে না পারেননি নাঈম।

উল্টো তার ডানহাতের কনিষ্ঠায় চোট পান। স্ক্যান করে দেখা যায় তার আঙুলে চিড় ধরা পড়েছে।  তাৎক্ষণিক চিকিৎসা তাকে দেওয়া হয়েছে। তবে বিসিবি বিশেষজ্ঞের পরামর্শের অপেক্ষায়। জানা গেছে, রোববার তাকে অ্যাপলো হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকে দেখানো হবে।  চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেবে বিসিবি।

দেবাশীষ চৌধুরী বলেন,‘ তার কনিষ্ঠায় চিড় ধরা পড়েছে।  রোববার তাকে একজন বিশেষজ্ঞ দেখবেন। যদি অস্ত্রোপচারের প্রয়োজন হয় তাহলে আমরা করাব। ’ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশে আসার কথা রয়েছে। এর আগে নাঈম সুস্থ হবেন কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।  সচরাচর এ ধরণের ইনজুরি থেকে সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ প্রয়োজন।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়