ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেঞ্চুরিতে নাঈমের ফেরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ১২ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:২১, ১২ ডিসেম্বর ২০২০
সেঞ্চুরিতে নাঈমের ফেরা

ব্যাট হাতে রান পাচ্ছিলেন। তবে আসছিল না বড় ইনিংস। টুকটাক ইনিংসগুলোর ইতি টানছিলেন বাজে শটে। শেষমেশ নাঈম ফিরলেন স্বরূপে। এমনভাবেই ফিরলেন যে, তার জন্য দাঁড়িয়ে ছিল মিরপুর শের-ই-বাংলা।

বেক্সিমকো ঢাকার এ ব্যাটসম্যান শনিবার সেঞ্চুরি হাঁকিয়েছেন। ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ এ তৃতীয় সেঞ্চুরি। এর আগে নাজমুল হোসেন শান্ত ও পারভেজ হোসেন ইমন পেয়েছিলেন সেঞ্চুরি।

সেঞ্চুরির জন্য দেশের হয়ে দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরির মালিক ইমনকে ধন্যবাদ দিতেই পারেন নাঈম। ৪৯ রানে হাতের লোপ্পা ক্যাচ ছেলেছিলেন ইমন। জীবন পাওয়ার পর পেছনে ফিরে তাকাকে হয়নি। ৬০ বলে ৮ চার ও ৭ ছক্কায় নাঈমের ব্যাট থেকে আসে সেঞ্চুরি।

তাসকিনের বল থার্ড ম্যান অঞ্চল দিয়ে বাউন্ডারিতে পাঠিয়ে সেঞ্চুরিতে পৌঁছান নাঈম। লক্ষ্য তাড়ায় ব্যাটিং করায় নিজের সেঞ্চুরি উদপাপন করেননি। একবারও ব্যাট তোলেননি ড্রেসিংরুমের দিকে। হাফ সেঞ্চুরি থেকে সেঞ্চুরিতে পৌছতে সবচেয়ে বেশি আগ্রাসন দেখিয়েছেন।

এজন্য খেলেন মাত্র ১৭ বল, যেখানে ছক্কা হাঁকান ৫টি। এর আগে ৭ ম্যাচে নাঈমের রান ছিল ১৪৮। সর্বোচ্চ রান ছিল ৪০। আজ সবকিছুকে ছাপিয়ে নিজের জাত চিনিয়েছেন। ফিরেছেন চেনা ভুবনে। চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে পেয়েছেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়