ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৩ ডিসেম্বর ২০২০  
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের আয়োজনে আজ রোববার (১৩ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা-২০২০’।

নকআউট পদ্ধতিতে খেলে উদ্বোধনী দিনেই সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও এসকেএসপি সিরাজগঞ্জ। আগামীকাল সোমবার সকালে দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে তিনদিন ব্যাপী ৮ দলের এই প্রতিযোগিতা।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ আনসার ২৭-০০ পয়েন্টে সোলায়মান এসসিকে হারায়। এরপর ঢাকা জেলা ০৮-০৫ পয়েন্টে স্যান্ড এঞ্জেল বেসবল-সফটবল ক্লাবকে, বাংলাদেশ পুলিশ ১২-০১ পয়েন্টে রানার ক্লাবকে, এসকেএসপি সিরাজগঞ্জ ০৯-০২ পয়েন্টে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।

দুপুরে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, নির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক আজম আলী খান, মিডিয়া পার্টনার এটিএন বাংলার ক্রীড়া সম্পাদক পরাগ আরমান।

এবারের এই প্রতিযোগিতায় প্রথম আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও রানার্স-আপ বাংলাদেশ পুলিশসহ ৮টি দল নকআউট ভিত্তিক খেলায় অংশগ্রহণ করেছে। অংশগ্রহণকারী অন্যান্য দলগুলো হচ্ছে- ঢাকা জেলা, এসকেএসপি সিরাজগঞ্জ, সোলায়মান এসসি, স্যান্ড এনজেল বেসবল-সফটবল ক্লাব, ডিসিসি বেসবল-সফটবল ক্লাব, সাউথ পয়েন্ট বেসবল-সফটবল ক্লাব।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। তৃতীয় স্থান অধিকারকারী দলকে দেওয়া হবে ট্রফি। এ ছাড়া অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়