ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন বিজয় দিবস হকি প্রতিযোগিতা শনিবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ১৪ ডিসেম্বর ২০২০  
ওয়ালটন বিজয় দিবস হকি প্রতিযোগিতা শনিবার শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে আগামী শনিবার (১৯ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস হকি প্রতিযোগিতা-২০২০’। এবারের আসরে অংশ নিতে যাচ্ছে ৫টি দল। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল এদিন ফাইনালে মুখোমুখি হবে।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ  সোমবার দুপুরে বাংলাদেশ হকি ফেডারেশনের সভা কক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেস্কও মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জাকি আহমেদ রিপন ও সম্পাদক বদরুল ইসলাম দীপুসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতা প্রথমে লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এরপর পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দলকে নিয়ে ফাইনাল অনুষ্ঠিত হবে। ১৯ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত লিগ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে।
 
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি, মেডেল ও প্রাইজমানি পবে। এছাড়া চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জাকি আহমেদ রিপন বলেন, ‘বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে হকি ফেডারেশনের এই  আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ হকি ফেডারেশনের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। প্রতি বছরই ফেডারেশনের বিভিন্ন টুর্নামেন্ট ও আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হওয়ার চেষ্টা করি। এর আগেও আমরা বিজয় দিবস হকির সঙ্গে ছিলাম। বিভিন্ন প্রোগ্রাম ও প্রশিক্ষণের সঙ্গে ছিলাম। যথারীতি এবারও আছি। ভবিষ্যতেও হকি ফেডারেশনের আয়োজনগুলোতে সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করব। আমি এই টুর্নামেন্টের সার্বিক সাফল্য কামনা করছি।’

পরিশেষে বদরুল ইসলাম দীপু এই আয়োজনকে সফল করতে স্পন্সর প্রতিষ্ঠান, সংবাদমাধ্যম ও হকি সমর্থকদের পাশে থাকার আহ্বান জানান।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়