ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবলের ফাইনালে আনসার-পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ১৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:৩১, ১৪ ডিসেম্বর ২০২০
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবলের ফাইনালে আনসার-পুলিশ

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা-২০২০’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও পুলিশ।

আজ সোমবার (১৪ ডিসেম্বর) ঢাকার পল্টন ময়দানে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১৭-০২ পয়েন্টে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনালে উঠেছে। অপর সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ৩০-০২ পয়েন্টে সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানকে (এসকেএসপি) পরাজিত করে দ্বিতীয় দল হিসেবে ফাইনালে উঠে। প্রথম জাতীয় সফটবলের আসরেও বাংলাদেশ আনসার ও পুলিশ ফাইনালে খেলেছিল।

আগামীকাল মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ ফাইনালে মুখোমুখি হবে সকাল ৯টায়। ফাইনাল শেষে বেলা ১১টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক জনাব এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। তৃতীয় স্থান অধিকারকারী দলকে দেওয়া হবে ট্রফি। এ ছাড়া অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এবারের এই প্রতিযোগিতায় প্রথম আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও রানার্স-আপ বাংলাদেশ পুলিশসহ ৮টি দল নকআউট ভিত্তিক খেলায় অংশগ্রহণ করেছে। অংশগ্রহণকারী অন্যান্য দলগুলো হচ্ছে- ঢাকা জেলা, এসকেএসপি সিরাজগঞ্জ, সোলায়মান এসসি, স্যান্ড এনজেল বেসবল-সফটবল ক্লাব, ডিসিসি বেসবল-সফটবল ক্লাব, সাউথ পয়েন্ট বেসবল-সফটবল ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়