Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

হঠাৎ দল ছাড়লেন সাকিব 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৫৪, ১৫ ডিসেম্বর ২০২০
হঠাৎ দল ছাড়লেন সাকিব 

সবে ডানা মেলে উড়তে শুরু করেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন-এ শুরুর দিকে হাসছিল না তার ব্যাট। বল হাতে আগের রূপে দেখা গেলেও ব্যাট হাতে ছিলেন মলিন। গ্রুপ পর্বের খেলা শেষে প্রথম কোয়ালিফায়ারে দেখা মেলে ব্যাট হাতে সাবলীল সাকিব আল হাসানকে।

কিন্তু হঠাৎ করে দল ছাড়লেন জেমকন খুলনার এই অলরাউন্ডার। দেখা যাবে না তাকে ফাইনালে। শ্বশুর অসুস্থ থাকায় গতকাল সোমবার রাতেই ম্যাচ শেষে টিম হোটেল ছাড়েন সাকিব। শীঘ্রই চলে যাবেন আমেরিকায়। রাইজিং বিডিকে বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছে খুলনার টিম ম্যানেজমেন্ট। 

এ ছাড়া এক বিবৃতিতে দলটির ম্যানেজার নাফিস ইকবাল জানান  ‘সাকিবের গতকাল (সোমবার) রাতে চলে যেতে হয়েছে। ওর শ্বশুর অনেকদিন ধরে অসুস্থ ছিলেন, গতকাল জানতে পারে যে খুব গুরুতরভাবে  অসুস্থ হয়েছেন।‘

তিনি আরও বলেন ‘যেহেতু পরিবার সবার আগে এবং জেমকন খুলনা সবসময় এটা অগ্রাধিকার দেয়, সম্মান দেয় তাই সেদিক থেকে আমাদের দিক থেকে কোন সমস্যা ছিলনা। গতকাল রাতে ও হোটেল ছেড়েছে, আজকে ওর ফ্লাইট খুলনার পক্ষ থেকে তার জন্য আমরা সবাই দোয়া করি, আশা করি ও নিরাপদ থাকবে।' 

গতকাল প্রথম কোয়ালিফায়ার ম্যাচে সাকিবের দল জেমকন খুলনা টুর্নামেন্টের অন্যতম সেরা দল গাজী গ্রুপ চট্টগ্রামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। এই ম্যাচে ব্যাট হাতে সাকিব ১৫ বলে ২৮ রান করেন। আর বল হাতে নেন এক উইকেট।

টুর্নামেন্টে ৯ ম্যাচ খেলে সাকিব করেন ১১০ রান। সর্বোচ্চ ২৮ রান। বল হাতে ৯ ম্যাচে নেন ৬ উইকেট। ওভার প্রতি রান দিয়েছেন ৬টি করে। নিষিদ্ধের পর ফেরার প্রত্যাবর্তনটা হয়নি সাকিব সুলভ। আবার এখন টুর্নামেন্ট না শেষ করেই চলে যাচ্ছেন আমেরিকায়।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়