ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ট্রেলিয়াকে দুশ্চিন্তায় ফেললেন স্মিথ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১৫ ডিসেম্বর ২০২০  
অস্ট্রেলিয়াকে দুশ্চিন্তায় ফেললেন স্মিথ

অ্যাডিলেডে গোলাপি বলের টেস্ট শুরুর দুই দিন আগে অস্ট্রেলিয়াকে দুশ্চিন্তায় ফেললেন স্টিভেন স্মিথ। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বলছে, বেশি ভাবার কারণ নেই। মঙ্গলবার অনুশীলনের সময় ফিল্ডিং করার সময় বল কুড়াতে গিয়ে নিচু হওয়ার সময় পিঠে ব্যথা পান দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান। নেটে ব্যাটিং অনুশীলন না করে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছেন সাবেক অধিনায়ক।

সিএ দৃঢ়কণ্ঠে আশাবাদ জানিয়েছে, এই চোটের কারণে ভারতের বিপক্ষে ১৭ ডিসেম্বরের দিবারাত্রির টেস্টে স্মিথকে পাওয়া নিয়ে কোনও সংশয় নেই। প্রথম টেস্ট থেকে তাকে দলে পাওয়া যাবে। কিন্তু অজি ব্যাটসম্যানের পিঠের ব্যথা কতটা গুরুতর তা স্পষ্ট নয়। সতীর্থরা যখন ব্যাটিং-বোলিং অনুশীলনে ব্যস্ত, তখন তিনি দলের ফিজিও ডেভিড বিকলের সঙ্গে চিকিৎসা নিচ্ছিলেন। 

দলের মুখপাত্র সূত্রে অস্ট্রেলিয়ান দৈনিক সিডনি মর্নিং হেরাল্ড প্রতিবেদনে জানিয়েছে, ফিল্ডিংয়ের সময় ব্যথাটা পান স্মিথ। তারপর হালকা ওয়ার্ম আপ করলেও ফুটবল অনুশীলনের সময় মাঠের বাইরে চলে যান। ফিজিওর কাছে পিঠ ম্যাসাজ করতে দেখা গেছে তাকে।

৩১ বছর বয়সী এই ব্যাটসম্যানের চোট ততটা গুরুতর নয় বলে জানিয়েছে বোর্ডের এক সদস্য। ম্যাচে নামার আগের দিন অনুশীলনে ব্যাট হাতে দেখা যাবে তাকে। অবশ্য স্মিথ যদি প্রথম টেস্ট থেকে ছিটকে যান, তা হবে স্বাগতিকদের জন্য বড় ধাক্কা। এরই মধ্যে তারা হারিয়েছে দলের প্রতিষ্ঠিত ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়