Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

মোস্তাফিজে এলোমেলো ঢাকা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:০১, ১৫ ডিসেম্বর ২০২০
মোস্তাফিজে এলোমেলো ঢাকা

জিতলেই ফাইনাল। হারলেই বিদায়। বাঁচা-মরার ম্যাচ দ্বিতীয় কোয়ালিফায়ারে বেক্সিমকো ঢাকাকে এলোমেলো করে দিল গাজী গ্রুপ চট্টগ্রাম। 

লক্ষ্য একেবারে নাগালেই রাখলো মোহাম্মদ মিথুনের দল। মিরপুরে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ব্যাটিং করে ঢাকা অলআউট ১১৬ রানে। মোস্তাফিজুর রহমানের কারিশমায় ‘ডু অর ডাই’ ম্যাচে ঢাকার কোনও ব্যাটসম্যানই ভালো করতে পারেননি। ১৯তম ওভারে মোস্তাফিজুর রহমান টানা দুই বলে আল-আমিন ও নাসুম আহমেদকে ফিরিয়ে হ্যাটট্রিকের সুযোগ তৈরি করেছিলেন।

চট্টগ্রামের বাঁহাতি পেসার ৩২ রানে পেয়েছেন ৩ উইকেট। আরেক বাঁহাতি শরীফুল ইসলাম নেন ২ উইকেট। এছাড়া ২২ গজে হাত ঘোরানো রাকিবুল হাসান, নাহিদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও সৌম্য সরকারও পেয়েছেন ১টি করে উইকেট। 

ঢাকার হয়ে ২৫ রানের দুইটি ইনিংস খেলেছেন মুশফিকুর রহিম ও আল-আমিন হোসেন। থিতু হলেও তারা কেউ বড় রান করতে পারেননি। হাসেনি সেঞ্চুরিয়ান নাঈম শেখের ব্যাট। তিনে নেমে করেছেন ১২ রান। তবে তার সঙ্গেই ৩১ রানের সেরা জুটিটা গড়েন মুশফিক। এছাড়া ২৪ রান করেছেন ফর্মে থাকা ইয়াসির আলী। তার সঙ্গে অধিনায়কের জুটি ছিল ২৫ রানের। 

তৃতীয় ও চতুর্থ ওভারে ১৯ রানের মধ্যে দুই ওপেনার সাব্বির রহমান (১১) ও মুক্তার আলীর (৭) বিদায় ঢাকাকে বড় ধাক্কা দেয়। এক কথায় চট্টগ্রামের দুর্দান্ত বোলিংয়ের সঙ্গে অসাধারণ ফিল্ডিংয়ে ঢাকা এই বড় ম্যাচে পথ হারায়। ব্যাটসম্যানরা দায়িত্ব নিতে পারেননি। বোলাররা পারবেন কি?

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়