ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৪৩, ১৫ ডিসেম্বর ২০২০
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা-২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নারী সফটবল দল। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ নারী সফটবল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হলো আনসার।

ঢাকার পল্টন ময়দানে মঙ্গলবার অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ১৯-০৪ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জিতে নেয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন বাংলাদেশ আনসার দলের আয়েশা আক্তার।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আনসার ও রানার্স-আপ পুলিশ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। তৃতীয় স্থান অধিকারকারী দলকে দেওয়া হয় ট্রফি।চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড় ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। এ সময় পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ বেসবল-সফটবল এসোসাসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সিনিয়র ক্রীড়া সাংবাদিক আমিনুল ইসলাম লিটন, নির্বাহী সদস্য আজম আলী খান এবং কোচ তালহা বিন জুবায়েরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশসহ ৮টি দল নকআউট ভিত্তিক খেলায় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী অন্যান্য দলগুলোর মধ্যে ছিল- ঢাকা জেলা, এসকেএসপি সিরাজগঞ্জ, সোলায়মান এসসি, স্যান্ড এনজেল বেসবল-সফটবল ক্লাব, ডিসিসি বেসবল-সফটবল ক্লাব, সাউথ পয়েন্ট বেসবল-সফটবল ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়