ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফুফার পর মারা গেলেন সাকিবের শ্বশুর

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৫৩, ১৭ ডিসেম্বর ২০২০  
ফুফার পর মারা গেলেন সাকিবের শ্বশুর

সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ (৭২) পৃথিবী ছেড়ে চলে গেছেন। বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে। দুইদিন আগে গত সোমবার মারা যান তার ফুফা ওমর আলী (৬৬)। তাকে দাফন করা হয়েছে মাগুরায়।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় তিন দশক ধরে যুক্তরাষ্ট্রে প্রবাসী সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছিলেন। কিছুদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

গুরুতর অসুস্থ শ্বশুরের পাশে থাকতে জরুরিভিত্তিতে গতকাল গভীর রাতে রওয়ানা দিয়েছিলেন সাকিব। দুর্ভাগ্য তার, যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই পেলেন দুঃসংবাদ। 

বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলা সাকিবকে তাই টুর্নামেন্টের ফাইনালের আগে বাধ্য হয়েই ছুটতে হয় যুক্তরাষ্ট্রে। কিন্তু তার পৌঁছানোর আগেই মারা গেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বাবা।

প্রয়াত মমতাজ আহমেদের বাড়ি বাংলাদেশের নরসিংদীতে। তার মরদেহ দেশে আনা হবে কিনা, সেটি এখনো নিশ্চিত নয়। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর নেওয়া হবে সিদ্ধান্ত। শ্বশুরের মৃত্যুর দুই দিন আগে সাকিব পেয়েছেন আরেক দুঃসংবাদ। 

গত সোমবার মারা যান তার ফুফা ওমর আলী (৬৬)। তাকে দাফন করা হয়েছে মাগুরায়।

অসুস্থ শ্বশুরের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে ছুটে গিয়েছিলেন সাকিব। তিনি পৌঁছার আগেই শ্বশুর মারা যান।

খুলনার হয়ে নিজে তেমন ভালো করতে না পারলেও তার দল উঠেছে টুর্নামেন্টের ফাইনালে। কিন্তু সেই ফাইনালে আর তার খেলা হলো না। মাঠের বাইরেও পেলেন দুটি বড় দুঃসংবাদ।

শাহীন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়