ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবার সাবেক ক্লাবের সঙ্গে চুক্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ১৮ ডিসেম্বর ২০২০  
বাবার সাবেক ক্লাবের সঙ্গে চুক্তি

১৩ বছর ধরে যে ক্লাবে দাপটের সঙ্গে খেলেছে বাবা, সেখানেই ফিরলো কাই রুনি। নামের শেষ অংশ দেখে ধারণা হয়ে যেতে পারে, কার কথা বলা হচ্ছে! ওল্ড ট্র্যাফোর্ড লিজেন্ড ওয়েন রুনির ১১ বছর বয়সী ছেলের সঙ্গে চুক্তি করলো ম্যানইউর যুব একাডেমি।

বর্তমানে ইএফএল চ্যাম্পিয়নশিপ ক্লাব ডার্বি কাউন্টির অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে আছেন রুনি সিনিয়র। ইউনাইটেডে ১৩ বছরের ক্যারিয়ারে প্রায় সব ধরনের শিরোপা জিতে ২০১৭ সালে ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে যান তিনি। ততদিনে স্যার ববি চার্লটনকে টপকে ক্লাবটির সর্বকালের শীর্ষ গোলদাতা, ৫৫৯ ম্যাচে ২৫৩ গোল।

বড় ছেলের সঙ্গে ক্লাবটির এই চুক্তির খবর বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন সাবেক ইউনাইটেড ও ইংল্যান্ড অধিনায়ক। রুনির পোস্ট করা ছবিতে দেখা গেছে কাই চুক্তিপত্রে সই করছে। ক্যাপশনে লেখা, ‘গর্বের দিন। কাই ম্যানইউতে চুক্তি করছে। কঠোর পরিশ্রম করে যাও ছেলে।’

এক বছর আগে থেকে ম্যানসিটির একাডেমির সঙ্গে কথাবার্তা চলছিল কাইয়ের। কিন্তু বাবার পথে হেঁটে সে যোগ দিলো ইউনাইটেডে।

রুনি তৎকালীন সময়ে ফুটবল ইতিহাসের সবচেয়ে দামী খেলোয়াড় হিসেবে ২০০৪ সালের আগস্টে শৈশবের ক্লাব এভারটন থেকে ২ কোটি ৭০ লাখ পাউন্ডে ইউনাইটেডে এসেছিলেন। ম্যানইউ ছাড়ার পর আবারও এভারটনে ফিরে যান ২০১৭ সালে। গত বছরের আগস্টে খেলোয়াড়-কোচ হিসেবে ডার্বি কাউন্টিতে যোগ দেওয়ার আগে মেজর সকার লিগ ক্লাব ডিসি ইউনাইটেডেও খেলেছেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়